Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাজী এমপি’র কার্যালয়ে গুলি ছাত্রলীগ নেতা মাসুদ রানা গ্রেফতার

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর পুরানা পল্টনে সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর রাজনৈতিক কার্যালয়ে ছাত্রলীগ নেতা মোশারফকে গুলির মামলার আসামি স্থানীয় ছাত্রলীগ নেতা মাসুদ রানাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল বৃহস্পতিবার সকালে র‌্যাব-৩ এর একটি টিম মাসুদ রানাকে গ্রেফতার করে। র‌্যাব জানায়, গ্রেফতারকৃত মাসুদ রানা একজন পেশাদার সন্ত্রাসী। উল্লেখ্য, গত সোমবার পুরানা পল্টনে সাংসদ গাজী গোলাম দস্তগীর রাজনৈতিক কার্যালয়ে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা মোশাররফ হোসেন গুলিবিদ্ধ হন। পেটে গুলিবিদ্ধ অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গুলি করার পরপরই অভিযুক্ত মাসুদ রানা পালিয়ে যায়। এ ঘটনায় ওই দিনই ৮ জনকে আটক করে পুলিশ। পরে সংসদ সদস্যর এপিএস কামরুজ্জামান হীরাকে সন্দেহজনক হিসেবে মামলায় আসামি করা হয়। বাকিদের মামলার প্রত্যক্ষদর্শী হিসেবে সাক্ষী করা হয়। হীরা বর্তমানে জেল হাজতে রয়েছে।
পুলিশ জানায়, রূপগঞ্জের সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর ঘটনার সময় তার কার্যালয়ে ছিলেন না। তদন্ত সংশ্লিষ্ট ব্যক্তিদের দাবি, মাসুদ রানা ও মোশাররফের মধ্যে ঘটনার দুদিন আগে ভুলতা এলাকায় ঝগড়া হয়। তা মীমাংসার জন্য সোমবার সন্ধ্যায় সাংসদের এপিএস কামরুজ্জামানের কাছে এসেছিলেন তারা। তখনই কথা-কাটাকাটির একপর্যায়ে মোশাররফকে গুলি করেন মাসুদ।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ