Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এসআই বটে! এসপির নির্দেশে ক্লোজড

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার জেলা সংবাদদাতা : কক্সবাজারের পেকুয়ায় মীর কাশেম নামের এক গাড়িচালককে প্রকাশ্যে মাঝ রাস্তায় কান ধরে নাকে খত দেয়ালেন এসআই! সে কক্সবাজার সদরের নাজিরারটেক এলাকার নুরুল আলমের পুত্র। এ ঘটনায় পুরো উপজেলায় সমালোচনার ঝড় বইছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পেকুয়া উপজেলা সদর চৌমুহনী চৌরাস্তার মোড়ে এহেন কাজ করেন পেকুয়া থানার এসআই তৌহিদুল ইসলাম। দাড়িওয়ালা ওই গাড়িচালকের সাথে এমন কা- করায় নিন্দার ঝড় বইছে উপজেলার ধর্মপ্রাণ মুসলিমদের মাঝে। ভুক্তভোগী মীর কাশেম বলেন, আমি কক্সবাজার থেকে মালবোঝাই ট্রাক নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিলাম। পথিমধ্যে পেকুয়া চৌমুহনী এলাকায় আমাকে পেছন থেকে ডাক দিয়ে থামায় এক লোক। কাছে আসতে দেখলাম তিনি পুলিশের লোক। পুলিশ দেখে আমি গাড়ি  থেকে নামতেই তার গায়ে গাড়ি লাগার অজুহাতে আমাকে কান ধরে নাকে খত দেয়ার নির্দেশ দেন। এতে আমি আপত্তি করলে তিনি অস্ত্রের ভয় দেখিয়ে আমাকে শত শত মানুষের সামনে কান ধরিয়ে রাস্তার মাঝখানে খত দেয়ায়। এ ঘটনার আমি সুষ্ঠু বিচার দাবি করছি।
এ ব্যাপারে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, বিষয়টি খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। পরে জেলা পুলিশ সুপার ঘটনার বিষয়টি জানতে পেরে ওই এসআই  তৌহিদুল ইসলামকে ক্লোজড করার নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন, পেকুয়া থানার অফিসার ইনচার্জ জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভূঁইয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ