Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শিবলীর আপিল আবেদনের শুনানি ২৩ ফেব্রুয়ারি

স্থায়ী বিচারপতি নিয়োগ

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : হাইকোর্ট বিভাগে দুই বছর অতিরিক্ত বিচারপতি হিসেবে কাজ করার পরও স্থায়ী না করার বৈধতা চ্যালেঞ্জ করে ফরিদ আহমদ শিবলীর রিট আবেদনের বিষয়ে হাইকোর্টের দেয়া আদেশের বিরুদ্ধে করা লিভ টু আপিলের শুনানি হবে আগামী ২৩ ফেব্রুয়ারি। গতকাল বৃহস্পতিবার বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের চেম্বার আদালত আবেদনের ওপর আপিল বিভাগের নিয়মিত বেঞ্চে শুনানির এই দিন নির্ধারণ করেন। আবেদনের পক্ষে শুনানি করেন মনজিল মোরসেদ। রাষ্ট্রপক্ষে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। পরে মনজিল মোরসেদ বলেন, লিভ টু আপিল ফাইল করেছিলাম। আমরা আগামী রবিবার আবেদনটির শুনানির আরজি জানিয়েছিলাম। অপরদিকে অ্যাটর্নি জেনারেল আমাদের আরজির আপত্তি জানিয়ে তা এপ্রিলে তারিখ দেওয়ার কথা বলেছিলেন। পরে আদালত আগামী ২৩ ফেব্রুয়ারি তারিখ নির্ধারণ করেন।
এর আগে গত ১২ ফেব্রুয়ারি শিবলীর করা রিট আবেদনটি নিষ্পত্তি করে দেন হাইকোর্টের অপর একটি বেঞ্চ। হাইকোর্ট রিটের বাদী ফরিদ আহমদ শিবলীকে আপিল বিভাগে যাওয়ার পরামর্শ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ