Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীর সাথে

২৩ ফেব্রুয়ারি ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্র সচিব

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কূটনৈতিক সংবাদদাতা : দুই দিনের সরকারি সফরে আগামী ২৩ ফেব্রুয়ারি ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্র সচিব এস জয়শঙ্কর। পররাষ্ট্র সচিব মো. শহীদুল হকের আমন্ত্রণে তিনি ঢাকায় আসছেন বলে গতকাল (বুধবার) পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
এতে বলা হয়, দুই পররাষ্ট্র সচিব দুই দেশের মধ্যে দ্বিপক্ষীয় সহযোগিতার বিভিন্ন ক্ষেত্র পর্যালোচনা করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর করা নিয়ে তারা আলোচনা করবেন বলে আশা করা হচ্ছে। সফরকালে ভারতীয় পররাষ্ট্র সচিব জয়শঙ্কর প্রধানমন্ত্রী এবং পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে। দুই দিনের সফর শেষে ২৪ ফেব্রুয়ারি ঢাকা ছাড়বেন তিনি।
এর আগে পররাষ্ট্র মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনেও পররাষ্ট্রমন্ত্রী মাহমুদ আলী জানান, আগামী সপ্তাহে ঢাকায় আসছেন ভারতীয় পররাষ্ট্র সচিব এস জয়শঙ্কর। তার এই সফরে মূলত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের সময়সূচি চূড়ান্ত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ