Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সালথায় যুবলীগ নেতাকে প্রতিপক্ষের হাতুড়ি পেটা

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের সালথায় ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দিতাকে কেন্দ্র করে ক্ষুব্ধ এক পরাজিত চেয়ারম্যান প্রার্থীর পরিবারের লোকজন হাতুড়ি পেটা করেছে প্রতিদ্ব›দ্বী চেয়ারম্যান প্রার্থীকে। হাতুড়িপেটার শিকার খন্দকার সাজ্জাদ হোসেন উপজেলার যদুনন্দী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের বাসিন্দা ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি। রোববার রাত ৮টায় উপজেলার যদুনন্দী বাজারে হামলার এ ঘটনা ঘটে। গুরুতর আহত
সাজ্জাদকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন যুবলীগ নেতা সাজ্জাদ সাংবাদিকদের বলেন, আমি গত ইউপি নির্বাচনে যদুনন্দী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রব মোল্যার বিরুদ্ধে প্রতিদ্ব›িদ্বতা করি। এতে তিনি ও আমি দু’জনেই পরাজিত হই। নির্বাচনের পর আমি ঢাকায় বসবাস করি। আমার প্রয়াত শশুর খন্দকার ওহাবের দোয়া মাহফিলে যোগ দিতে বাড়িতে এলে রব মোল্যার ছেলে ওহিদ মোল্যা, সাহিদ মোল্যা, পিকুল মোল্যা ও তাদের সহযোগী ফিরোজ মোল্যাসহ অজ্ঞাত ৮/১০ রোববার রাতে যদুনন্দী বাজার ব্রিজ থেকে ধরে নিয়ে বাজারের হায়াতের সাইকেলের গ্যারেজে আটকিয়ে হাতুড়ি ও রড দিয়ে আমার শরীরের বিভিন্ন স্থানে বেদম প্রহার করে। এ সময় আমার চিৎকারে বাজারের লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে ফরিদপুর জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক কল্যান কুমার সাহা সাংবাদিকদের বলেন, সাজ্জাদ আমার চিকিৎসাধীন রয়েছেন। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত যদুনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ রব মোল্লা ঘটনার সঙ্গে তার জড়িত থাকার কথা অস্বীকার করে বলেন সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোনাপুর ইউপি চেয়ারম্যান মোঃ খায়রুজ্জামান বাবু বলেন, সাজ্জাদ দলের গুরুত্বপূর্ণ পদে থাকলেও দল থেকে তিনি বিচ্ছিন্ন। দলের কর্মসূচিতে তিনি সক্রিয় না থাকায় তার ব্যাপারে সংগঠনের কোনো বক্তব্য নেই।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন ঘটনার নিন্দা জানিয়ে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ