Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অতিরিক্ত পণ্য বোঝাই ট্রাকে চিত্রা ব্রিজে ধস আহত ২

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ঢাকা-যশোর-খুলনা যোগাযোগ বিঘিœত
মাগুরা জেলা সংবাদদাতা : খুলনা-ঢাকা মহাসড়কের মাগুরার শালিখা উপজেলার সীমাখালীতে চিত্রা ব্রিজটি ধসে পড়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষ্যদর্শীরা জানা, পাথর বোঝাই ১০ চাকা বিশিষ্ট দুটি ট্রাকে অতিরিক্ত লোড করে ব্রিজটির উপর দিয়ে যাতায়াতের সময় ব্রিজটি ধসে পড়ে। এ সময় বাঘার পাড়া উপজেলার পাইকপাড়া ও খুদড়ো গ্রামের দুই বাইসেইকেল আরোহী গুরুতর আহত হন। তাঁদেরকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। ধসে পড়া ব্রিজের উপরই পাথর বোঝা ট্রাক দুটি ও একটি কাভার্ড ভ্যান আটকা পড়ে রয়েছে। গাড়ীর ড্রাইভার-হেলপার কাউকে ঘটনাস্থলে পাওয়া যায়নি।
ব্রিজটি ভেঙ্গে পড়ায় ঢাকা-খুলনাগামী দূরপাল্লার সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। ফলে ৪ জেলার যোগাযোগ বন্ধ থাকায় জন দুর্ভোগ চরম আকার ধারণ করেছে। আইন-শৃঙ্খলা বাহিনী ও ফায়ার সার্ভিসের সদস্য এবং সড়ক ও জনপথ বিভাগের সদস্যরা সড়ক যোগাযোগ চালু করার জন্য ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনার পর মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, রফিকুল ইসলাম উপসহকারী পরিচালক মাগুরা ফায়ার সার্ভিস ও উপজেলা নির্বাহী অফিসার সূমী মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম জানান, পাথর বোঝাই দুটি ট্রাক অতিরিক্ত পণ্য বোঝাই করে ব্রিজে উঠল সেটি ধসে পড়েছে। যে কারণে এই সড়কে দূরপাল্লার গাড়ী চলাচল বন্ধ রয়েছে। গুরুত্বপূর্ণ এ সড়কটির যোগাযোগ পুনরায় চালু করার জন্য কাজ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ