Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে আনসার সদস্যসহ ৩ জনের অস্বাভাবিক মৃত্যু

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ রাজধানীতে পৃথক ঘটনায় আনসার সদস্যসহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেনÑ আনসার সদস্য আবদুল আজিজ (৩০), নির্মাণ শ্রমিক আমিন হোসেন (১৫) ও বৃদ্ধা রহিমা খাতুন (৭০)। ময়নাতদন্তের জন্য তাদের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ। পুলিশ ও মেডিক্যাল সূত্র জানায়, নিহত আনসার সদস্য আজিজের গ্রামের বাড়ি গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায়। তিনি গুলিস্তানে হানিফ ফ্লাইওভার ব্রিজের ওরিয়ন আনসার ক্যাম্পে কর্মরত ছিলেন। রোববার রাতে ডিউটি শেষে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে নাস্তা খাওয়ার জন্য ডাকা হলে তার কোনো সাড়া পাওয়া যায়নি। পরে তাকে ঢাকা মেডিক্যালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে নিহত নির্মাণ শ্রমিক আমিনের সহকর্মী পারভেজ জানান, আমিনসহ তারা কয়েকজন গতকাল দুপুরে মিরপুর টোলারবাগ ২ নম্বর গেটে একটি আটতলা ভবনের তিন তলায় জানালার গ্রিল লাগানোর কাজ করছিলেন। অসাবধানতাবশত আমিন লিফটের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে গুরুতর আহত হন। দ্রæত উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রহিমা খাতুনের মেয়ে শাহানা বেগম জানান, তারা বংশালে মানসী সিনেমা হল সংলগ্ন টেকেরহাট এলাকায় ৪/৪ নম্বর বাসার তৃতীয় তলায় থাকেন। গতকাল সকাল ৬টার দিকে তার মা রহিমা বাথরুমে যাওয়ার জন্য নিচে নামছিলেন। এ সময় তিনি মাথা ঘুরে সিঁড়ি দিয়ে নিচে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসব ঘটনায় পৃথক পৃথক থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ