Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় মামলা হয়নি গ্রেফতার নেই

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ইয়াবা ব্যবসা নিয়ে বিরোধে নগরীতে ছাত্রলীগ কর্মী ইয়াছিন আরাফাত খুনের ঘটনায় আর কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এই ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোন মামলাও করা হয়নি। গতকাল (রোববার) দুপুরে ময়নাতদন্ত শেষে লাশ গ্রামের বাড়ি সাতকানিয়ার ছদাহা নিয়ে যাওয়া হয়।
কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) নূর মোহাম্মদ বলেন, দাফন নিয়ে পরিবারের সদস্যরা ব্যস্ত থাকায় মামলা করতে পারেনি। দাফন শেষে নগরীতে এসে তারা থানায় মামলা করতে আসবেন বলে আমাদের জানিয়েছেন। হত্যাকা-ের সঙ্গে জড়িত সবাইকে ধরতে অভিযান চলছে বলেও জানান পরিদর্শক নূর মোহাম্মদ। শনিবার বিকেলে নগরীর স্টেশন রোডে সৌদিয়া ভাতঘরে দুপুরের খাবারের সময় এ হত্যাকা-ের ঘটনা ঘটে। ইয়াবা ব্যবসা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের অভ্যন্তরীণ বিরোধের জেরে দু’পক্ষের মারামারিতে ইয়াছিন আরাফাত (২২) মারা যান। হারুনুর রশীদ (২৪) নামে একজন গুরুতর আহত হন। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত ইয়াছিন আরাফাত সরকারি সিটি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সম্মান শ্রেণির তৃতীয় বর্ষের শিক্ষার্থী। ইয়াছিন সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের মো. কামাল উদ্দিনের ছেলে। নগরীর বাকলিয়া ডিসি রোডে কামাল উদ্দিনের বাসা হলেও ইয়াছিস রিয়াজউদ্দিন বাজারের চৈতন্য গলিতে ব্যাচেলর মেসে থাকতেন। আহত হারুনুর রশীদও সাতকানিয়া পৌরসভা এলাকার আব্দুল মতিনের ছেলে। সরকারি সিটি কলেজের বিএসএস পাস কোর্সের দ্বিতীয় বর্ষের ছাত্র। তাদের বাসা নগরীর নন্দনকানন এলাকায়।
ইয়াছিন এবং হারুন উভয়ই নগর ছাত্রলীগের উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল আহাদের অনুসারী। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহত হারুনুর রশীদকে আটক করে পুলিশ। হারুনুর এখনও হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন আছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) নূর মোহাম্মদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ