Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের অধীনেই বিএনপিকে নির্বাচনে যেতে হবে সৈয়দ আশরাফ

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আরব আমিরাত সংবাদদাতা : জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম এমপি বলেন, গণতান্ত্রিক দেশে নির্বাচন বয়কট করে কখনো, টিকে থাকা যায় না। তাই আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারে অধীনেই বিএনপি নির্বাচনে যেতে হবে। অন্যথায়, দলটি জনবিচ্ছিন্ন হয়ে পড়বে। গত ১১ ফেব্রুয়ারি শনিবার রাতে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবীর উদ্যোগে স্থানীয় ইন্টারকান্টিনেন্টাল হোটেলের হল-রুমে আয়োজিত তাকে এবং চট্টগ্রামের মেয়র আলহাজ আ জ ম নাছির উদ্দিনকে দেয়া নাগরিক সংবর্ধনায় মন্ত্রী এসব কথা বলেন।
মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। বিশ্ব চ্যালেঞ্জ মোকাবিলায় এসরকার সফল হয়েছে এবং হচ্ছে। তিনি বলেন, বাংলাদেশকে সাফল্যের দ্বারপ্রান্তে নিয়ে যেতে আওয়ামী লীগের আবারো ক্ষমতায় যাওয়া ছাড়া বিকল্প কিছু নেই।
বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবীর সভাপতি আলহাজ ইফতেখার হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন তালুকদারের উপস্থাপনায় অনুষ্ঠিত সংবর্ধনায় বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাত নিযুক্ত বাংলাদেশেল রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান, দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশে এনআরবি ব্যাংকের চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি। বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ইমরাদ হোসেন ইমু, সহ-সভাপতি শওকত আকবর, মহিউদ্দিন, জাকির, হোসেন জসিম, মুনিরুল ইসলাম, গোলাম কাদের ইফতি, এসএম আলাউদ্দিন, আইয়ুব খান, তাজুল, রুবেল, সেলিমউদ্দিন চৌধুরী, শাহজাহান মিয়াজি, আলহাজ পেয়ার মোহাম্মদ, মোয়াজ্জেম হোসেন, ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ ও অধ্যক্ষ মীর আনিসুল হাসানসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ