Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশ্ববাসী বাংলাদেশের উন্নয়ন দেখে বিস্মিত -কাজী জাফরউল্লাহ

| প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতিম-লীর কাজী জাফরউল্লাহ বলেছেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। বিশ্ববাসী আজ বাংলাদেশের উন্নয়ন দেখে বিস্মিত। তাদের একটাই প্রশ্ন, এত জনসংখ্যা নিয়েও বাংলাদেশ কীভাবে এত উন্নত হচ্ছে। তিনি বলেন, ২০১৯ সালের নির্বাচনে সবাই অংশগ্রহণ করবে। বিএনপি-জামায়াত জোট অবশ্যই এ নির্বাচনে অংশ নেবে। তাদের নিজেদের স্বার্থেই তারা নির্বাচনে অংশ নেবে।
কেননা, তা না করলে তাদের রাজনৈতিক অস্তিত্ব সঙ্কটে পড়বে। আওয়ামী লীগের এ নেতা বলেন, আগামীতে শতভাগ নিরপেক্ষ, অবাধ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা জাতিকে একটি শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিব। ফরিদপুরের বোয়ালমারীতে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমানের গণ-সংবর্ধনা অনুষ্ঠানে গতকাল বিকেলে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, প্রেসিডেন্ট তার অভিজ্ঞতা ও বিচক্ষণতা দিয়ে যুগোপযোগী নির্বাচন কমিশন গঠন করেছেন। কিন্তু তা নিয়ে বিএনপি নেত্রী নানা ধরনের কথা বলছেন। আসলে সব ভুয়া। দেশের মানুষ তার সঙ্গে নেই। দেশের মানুষ আজ উন্নয়নের সঙ্গে, শেখ হাসিনার সঙ্গে।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিশ্বব্যাংক ও আন্তর্জাতিক মহলের ষড়যন্ত্র মোকাবেলা করে পদ্মা সেতুর কাজ চলছে। ২০১৯ সালের মধ্যে এ সেতুর কাজ শেষ হবে। তিনি বলেন, খালেদা জিয়া ও ড. ইউনুস মিলে পদ্মা সেতুর অর্থায়ন বন্ধের জন্য ষড়যন্ত্র করেছিল। আজ প্রমাণিত হয়েছে যে, পদ্মা সেতু নিয়ে কোন দুর্নীতি হয়নি। বিশ্ব ব্যাংক আজ ক্ষমা চাচ্ছে, তারা দ্বিতীয় পদ্মা সেতুতে আবার অর্থায়ন করতে চাচ্ছে।
অনুষ্ঠানে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মুহিবুল হাসান চৌধুরী নওফেল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ