Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আ’লীগকে আরও দুইবার ক্ষমতায় রাখতে হবে, দলীয় নেতাকর্মীদের প্রতি এলজিইডি মন্ত্রী

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন আওয়ামী লীগকে আরও দুইবার রাষ্ট্র ক্ষমতায় রাখার নির্দেশ দিয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, বাংলাদেশে যতো উন্নয়ন হয়েছে তা আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। দারিদ্র্য দূর হয়েছে।
তিনি শুক্রবার টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা রিসোর্টের হলরুমে আয়োজিত ‘টাঙ্গাইল জেলার বিভিন্ন পর্যায়ের স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়’ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
এসময় মন্ত্রী বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ  পৃথিবীর উন্নত দেশের মর্যাদায় উন্নীত হবে। সে লক্ষ্যে বর্তমান সরকার নিরলস কাজ করে যাচ্ছে। দেশের বেশির ভাগ অংশ এলজিইডি’র অধীনে প্রত্যন্ত গ্রামীণ অঞ্চল। তাই এর মাধ্যমেই দেশের উন্নয়ন ত্বরান্বিত হচ্ছে। এই সরকারের আমলে সারা দেশে এলজিইডি’র অধীনে সাড়ে তিন লাখ কিলোমিটার রাস্তার মধ্যে এক লাখ ২১ হাজার কিলোমিটার রাস্তা পাকাকরণ হয়েছে বলে দাবি করেন তিনি।
মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, কালিহাতী আসনের নবনির্বাচিত এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, মহিলা এমপি মনোয়ারা বেগম, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম, জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির প্রমুখ।
এসময় জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন, পুলিশ সুপার মো. মাহবুব আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ