Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাবিতে যুবককে গুলি হাসপাতালে ভর্তি

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিচার্স ক্লাবের সামনে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালিয়েছে দুর্বৃত্তরা। এতে তার পায়ে গুলি  লেগেছে। বর্তমানে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তির নাম মনিরুজ্জামান মাসুম (৩০)। মাসুম দাবি করেছেন ছিনতাই নয়, পূর্বশত্রুতার  জেরে এটা ঘটিয়েছে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা জোনের এডিসি আজিম উল হক বলেন, মঙ্গলবার বেলা ৩টার দিকে  মোটরসাইকেলে করে ওই ব্যক্তি যাচ্ছিলেন। তাকে লক্ষ্য করে গুলি করা হলে প্রথমে মোবাইলে এবং পরে পায়ে গুলি লাগে। প্রত্যক্ষদর্শীরা জানান, বন্ধুসহ মোটরসাইকেলে করে বিদেশ ট্যুরে যাওয়ার পাসপোর্ট নিয়ে এজেন্সি অফিসে যাচ্ছিলেন তিনি। এসময় ৪টি মোটরসাইকেল টিচার্স ক্লাবের সামনে তাদের গতিরোধ করে পাসপোর্ট সংবলিত ব্যাগ নিয়ে টানাটানি করে। ব্যাগ না দেয়ায় মানুষ আসতে দেখে মাসুমের পায়ে গুলি করে পালিয়ে যায় তারা। কিন্তু গুলিটি তার প্যান্টের পকেটে থাকা মোবাইলে লেগে পায়ে আঘাত হানে।
ঢাবির ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদ বলেন, তিনি আমাদের ছাত্র নন, বাইরের। তার ব্যাগে পাসপোর্ট ছিল, ওটা না  দেয়াতে গুলি করে ছিনতাইকারীরা।
শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, দুই  মোটরসাইকেলে করে চারজন আসে। ছিনতাই ও পূর্বশত্রুতার বিষয় মাথায় রেখে তদন্ত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ