Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চলন্ত বাসের জানালার বাইরে ল্যাম্পপোস্টের সাথে মাথা থেতলে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম


বাস উল্টে বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা নিহত
স্টাফ রিপোর্টার : বাসে করে পরীক্ষা দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল এক এসএসসি পরীক্ষার্থীর। পৃথক ঘটনায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তা। নিহতদের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।
পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে ঢাকার মহাখালী আমতলী এলাকায় দুর্ঘটনায় মারা যায় সাকিবুল নামের এক এসএসসি পরীক্ষার্থী। সাকিবুল ইসলাম নামের ১৫ বছর বয়সী ওই কিশোর বনানী বিদ্যানিকেতন থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিল। তার কেন্দ্র পড়েছিল ক্যান্টনমেন্ট এলাকায় শহীদ রমিজ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজে। দক্ষিণ বাড্ডার বাসা থেকে সকালে বিনিময় পরিবহনের বাসে চড়ে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় মা ফরিদা ইয়াসমিনও ছিলেন সাকিবুলের সঙ্গে।
মায়ের বরাত দিয়ে বনানী থানার এসআই রাব্বানী জানান, আমতলী এলাকায় চলন্ত বাসের জানালা দিয়ে মাথা বের করেছিল সাকিবুল। একটি ল্যাম্পপোস্টের সঙ্গে বাড়ি খেয়ে মাথায় গুরুতর আঘাত পায় সে।
প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হলেও সেখান থেকে সাকিবুলকে পাঠানো হয় ঢাকা মেডিকেলে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে এসআই রাব্বানী জানান।
সাকিবুলের বাবা জাহাঙ্গীর আলম দক্ষিণ বাড্ডা এলাকায় একটি দোকান চালান। দুই ভাইয়ের মধ্যে সাকিবুল ছিল ছোট। রাব্বানী জানান, সাকিবুলের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
পৃথক ঘটনায় রাজধানীর টিকাটুলিতে ইত্তেফাক মোড়ের কাছে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক গোলাম হোসেন (৫৫) নিহত হয়েছেন। গতকাল সকাল আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
ওয়ারি জোনের এসি (ট্রাফিক) মুনতাসির রহমানের ভাষ্য, চালক নিয়ন্ত্রণ হারালে যাত্রাবাড়ী থেকে গাবতলীগামী আট নম্বর রুটের বাসটি সড়কদ্বীপে ধাক্কা খেয়ে পড়ে যায়। এতে বাসের যাত্রী গোলাম হোসেনসহ চারজন আহত হন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরে সকাল সাড়ে আটটার দিকে চিকিৎসকেরা গোলাম হোসেনকে মৃত ঘোষণা করেন। পরে পকেটে থাকা পরিচয়পত্র দেখে গোলাম হোসেনের পরিচয় জানা যায় বলে তিনি জানান।
ওয়ারী থানার এসআই মোয়াজ্জেম হোসেন বাসটি আটক করা হয়েছে বলে জানান। তিনি বলেন, অন্য আহত ব্যক্তিরা হলেন জালালউদ্দিন (৫৬), শাহিদা বেগম (৪০) ও সুজন (২৮)। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে চলে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ