Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আ’লীগের সংসদীয় বোর্ডের সভা আগামী মঙ্গলবার

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আগামী ১৪ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের এক সভা অনুষ্ঠিত হবে।
প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের এ সভায় সভাপতিত্ব করবেন দলটির সভাপতি ও সংসদীয় বোর্ডের সভাপতি শেখ হাসিনা
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সকলকে সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।
গাইবান্ধা-১ উপ-নির্বাচনে আ‘লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান
জাতীয় সংসদ ২৯, গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) উপ-নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ। আগামী ১১, ১২ ও ১৩ ফেব্রুয়ারি শনি, রবি ও সোমবার সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করতে হবে। একই সঙ্গে ১৩ ফেব্রুয়ারি সোমবার বিকাল ৫টার মধ্যে মনোনয়নের আবেদনপত্র জমা দিতে হবে গতকাল দলটির এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
নির্ধারিত ফি বাবদ নগদ ২৫,০০০/-(পঁচিশ হাজার টাকা) জমা দিয়ে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে জানান দলটির দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ