Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

যশোরে সন্ত্রাসী হামলায় ভারতীয় নাগরিক নিহত

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে সন্ত্রাসী হামলায় আয়ুব আলী (৪৫) নামে এক ভারতীয় নাগরিক নিহত হয়েছেন।
তিনি পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বাগদা থানার কুলেনন্দনপুর গ্রামের বাহার আলীর পুত্র। নিহতের মামাতো ভাই যশোরের চৌগাছা উপজেলার হাজরাখানা গ্রামের বাসিন্দা মজিবর রহমান জানান, ‘তার ফুফাতো ভাইয়ের ভারতের বাগদা থানার বয়রা বাজারে একটি জুতার দোকান রয়েছে। তিনি পাসপোর্টে বাংলাদেশে এসে বিভিন্ন ব্যবসায়ীর কাছে জুতা বিক্রি করতেন। এজন্য চৌগাছার নিরিবিলি পাড়ায় একটি বাসা ভাড়া নেন। সেখান থেকে চৌগাছা থানার পুলিশ গত ১৮ ডিসেম্বর ভারতীয় রুপি ও ৪৬ জোড়া জুতাসহ তাকে আটক করে জেল হাজতে পাঠায়।
মুজিবর আরো জানান, গত ৩০ জানুয়ারি আয়ুব আলী যশোর আদালত থেকে জামিন পান। ২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার যশোর কারাগার থেকে মুক্ত হয়ে চৌগাছায় আসেন। শুক্রবার যশোর শহরের সিটি কলেজ পাড়ায় একজনের কাছে কিছু পাওনা টাকা আনতে যান। সেখানে শনিবার সন্ত্রাসী হামলায় আয়ুব আহত হন। গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে রোববার তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ