Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে কারখানায় দুই বিদেশি নাগরিককে মারপিটের অভিযোগ

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি ব্যাটারি কারখানার শ্রমিকরা ওই কারখানায় কর্মরত টনি পাং ও মি শিং নামে দুই বিদেশি নাগরিককে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে উপজেলার তারাব পৌরসভার বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে। তারা দুজনেই চীনের কুনমিং জেলার ইউনাং এলাকার বাসিন্দা। আহত বিদেশি নাগরিক টনি পাং জানান, বর্তমানে টনি পাং ও মি শিং বিশ্বরোড এলাকায় ডিকে ব্যাটারি ইন্ডাস্ট্রিস লিমিটেড নামে একটি কারখানায় কর্মরত রয়েছেন। টনি পাং ও মি শিং কারখানার সামনে পৌঁছানো মাত্র কারখানার শ্রমিক ফারুক, সোহেল হক, বিল্লাল হোসেন, আশিক, হাছিবুর রহমানসহ অজ্ঞাত ৮-১০ জন তাদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় শ্রমিকরা কারখানায় ইট-পাটকেল ছুড়ে ও ভাঙচুর চালায়। তাদের ডাক চিৎকার শুনে অন্যান্য শ্রমিকরা তাদের উদ্ধার করে স্থানীয় ফার্মেসিতে নিয়ে চিকিৎসা দেয়। তবে কি কারণে শ্রমিকরা তাদের দু’জনকে পিটিয়ে আহত করেছে তা স্পষ্ট করে বলতে পারেনি টনি পাং ও মি শিং।
এ ব্যাপারে অভিযুক্ত শ্রমিক ফারুক জানায়, টনি পাং ও মি শিং দুজনেই শ্রমিকদের মারধর করে। ছোটখাট কারণেই শ্রমিকদের ছাটাই করে দেয়। এসবের প্রতিবাদ করতে গেলেই শ্রমিকদের মামলা দিয়ে হয়রানি করা হয়।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ