Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শহীদ কামারুজ্জামানের স্ত্রী জাহানারা জামানের ইন্তেকাল

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার স্ত্রী ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের মা জাহানারা জামান হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার মধ্যরাতে রাজধানীর গুলশানের বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। জাহানারা জামান দীর্ঘদিন থেকে ডায়াবেটিকসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, চার মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদজোহর শাহমখদুম ঈদগাহ মাঠে জানাজা শেষে কাদিরগঞ্জের পারিবারিক গোরস্থানে দাফন করা হবে। জাহানারা জামানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী-২ আসনের এমপি ফজলে হোসেন বাদশা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।
মেয়রের শোক
জাহানারা জামান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র মো: নিযাম উল আযীম। এক শোকবার্তায় মেয়র নিযাম উল আযীম মরহুমার রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। অপর এক শোকবার্তায় মরহুমার রূহের মাগফিরাত কামনা করে শোক প্রকাশ করেছেন রাসিকের কাউন্সিলরবৃন্দ। পৃথক এক বার্তায় জাহানারা জামানের মৃত্যুতে রাসিক কর্মচারী ইউনিয়নের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ