Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জের পথে সুরঞ্জিতের লাশ

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১০:৪১ এএম

আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ সুনামগঞ্জে নেওয়া হচ্ছে। তার জন্মভূমি সুনামগঞ্জের দিরাইয়ে সুরঞ্জিত সেনগুপ্তের শেষকৃত্য হবে।
সোমবার (৬ জানুয়ারি) সকাল ৮টা ২৫ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতাল থেকে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্স জাতীয় প্যারেড গ্রাউন্ডের উদ্দেশে রওয়ানা হয়। সেখান থেকে হেলিকপ্টারে সুনামগঞ্জ নেওয়া হবে।
এ সময় উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। মরদেহবাহী অ্যাম্বুলেন্সের সঙ্গে রয়েছেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুল ইসলাম, আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর রানা দাশ গুপ্ত, ব্যারিস্টার ইমাম প্রমুখ।
সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য সুনামগঞ্জের নতুন কোর্ট চত্বরে সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ রাখা হবে। জেলার সব শ্রেণী-পেশার মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে তার নির্বাচনী এলাকা সুনামগঞ্জ-২ আসন দিরাই-শাল্লায় নিয়ে যাওয়া হবে তার মরদেহ। প্রথমে তার মরদেহ নেওয়া হবে শাল্লা উপজেলায়, পরে তার জন্মভূমি দিরাইয়ে নেওয়া হবে। সেখানে শ্রদ্ধা নিবেদন শেষে শেষকৃত্য হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ