Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনার যুবদল নেতাকে গুলি করে হত্যা

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার বটিয়াঘাটা উপজেলার আমীরপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খাঁন (৪০)কে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সন্ধ্যার পর বটিয়াঘাটার বড় কড়িয়ার আতালের চর নামক এলাকায় এ ঘটনা ঘটে। সর্বশেষ, খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এলাকাবাসী সূত্র জানায়, বটিয়াঘাটা উপজেলার বিরাট এলাকার বাসিন্দা বটিয়াঘাটার আমিরপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক, ঘের ব্যবসায়ী নজরুল ইসলাম খাঁনকে বুকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সন্ধ্যার পর বটিয়াঘাটার বড় কড়িয়ার আতালের চর নামক এলাকায় তাকে হত্যা করা হয়। সংবাদ পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সোয়া ৮টার দিকে মৃত ঘোষণা করেন।
খুলনা জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও বটিয়াঘাটা উপজেলা শাখার সভাপতি আমির এজাজ খাঁন বলেন, নিহত নজরুল ইসলাম খাঁন বটিয়াঘাটার আমিরপুর ইউনিয়ন যুব দলের সাধারণ সম্পাদক। তিনি ঘের ব্যবসায়ী ছিলেন।
বটিয়াঘাটা অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নজরুল ইসলাম খাঁন নামের এক ঘের ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ