Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দু’পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ

রূপগঞ্জে আ’লীগ কার্যালয়ে হামলা

| প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে হামলা ভাঙচুরের অভিযোগ এনে দু’পক্ষ রূপগঞ্জ থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার মধ্যে রাতে পৃথক অভিযোগ দায়ের করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় মাঝিনা এলাকায় অবস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে হামলা ভাঙচুর করে দুর্বৃত্তরা। এ ঘটনায় কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জায়েদ আলী বাদী হয়ে একটি ও নাসির উদ্দিন নামে এক কেয়ারটেকার বাদী হয়ে পাল্টা অভিযোগ দায়ের করেন।  
এদিকে, আওয়ামী লীগ কার্যালয়ে হামলার প্রতিবাদে গতকাল (শনিবার) বিকেলে কার্যালয়ের সামনে জায়েদ আলীসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, আওয়ামী লীগ কার্যালয়ে হামলা করা হয়েছে, এমন অভিযোগ এনে দুই পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছেন। হামলার ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ