Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাওলানা এম এ মান্নান (রহ:)-এর ঈসালে ছওয়াব মাহফিল কাল

| প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আগামীকাল সোমবার বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সাবেক সভাপতি, সাবেক ধর্ম ও ত্রাণমন্ত্রী, মসজিদে গাউছুল আজম কমপ্লেক্স ও দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা মাওলানা এম এ মান্নান (রহ:)-এর ১১তম ওফাত বার্ষিকী। এ উপলক্ষে তাঁরই প্রতিষ্ঠিত বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ও মসজিদে গাউছুল আজম কমপ্লেক্সে আগামীকাল সোমবার সকাল ১০টায় ঢাকা মহানগরী জমিয়াতুল মোদার্রেছীনের উদ্যোগে মহানগরীর সকল পর্যায়ের শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীদের নিয়ে আলোচনা সভা, ঈসালে ছাওয়াব ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মাহফিলে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও ইনকিলাব সম্পাদক আলহাজ এ এম এম বাহাউদ্দীন এবং উচ্চ পর্যায়ের কেন্দ্রীয় নেতৃবৃন্দও আলোচনা সভা ও ঈসালে ছওয়াব মাহফিলের সভাপতিত্ব করবেন দারুন্নাজাত ছিদ্দিকীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ঢাকা মহানগরী শাখার সভাপতি আ খ ম আবুবকর সিদ্দীক। এছাড়াও দেশের প্রখ্যাত পীর-মাশায়েখ, উলামায়ে কেরাম, ইসলামী চিন্তাবিদ, বিশিষ্ট ওয়াজীনে কেরাম উপস্থিত থেকে ওয়াজ-নসিহত ও আলোচনা করবেন।
মাহফিল আয়োজক কমিটি মরহুম মাওলানা এম এ মান্নান (রহ:)-এর সহকর্মী, ভক্ত-অনুরক্ত, গুণগ্রাহী, আত্মীয়-স্বজন ও ঢাকা মহানগরীর সর্বস্তরের মাদরাসা শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীদের মাহফিলে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছে।



 

Show all comments
  • musleh uddin sadi ৫ ফেব্রুয়ারি, ২০১৭, ৪:০১ পিএম says : 0
    মহান আল্লাহ মাওলানা এম এ মান্নান রহ. এর রুহের মাগফেরাত দান করুন। তিনি আলেম সমাজ ও মাদ্রাসার ছাত্রছাত্রীদের প্রতি ভীষণ দরদী ছিলেন। এদেশে আলেমদের দু:খ দুর্দশা দূর করতে তার অবদান শত শত বৎসর সাক্ষী হয়ে থাকবে। তিনি বলতেন জনগনের ভালোবাসা নিয়ে এই সুন্নতের পোষাক পরেই আমি সংসদে যাবো। যে কথা সেই কাজ। সর্বশক্তিমান প্রভু তাকে বাংলাদেশের গুরুত্বপূর্ণ মন্ত্রীত্ব দান করলেন। আমি দেখেছি, এয়াতীমদের জন্য তাঁকে ২০টি খাসি দান করতে। শত শত ছেলে মেয়েকে নিজ হাতে লেখার খাতা দান করতে তাকে দেখেছি। দেখিছি, রবিবারের স্থলে শুক্রবার ছুটি আনতে রাষ্ট্র পর্যায়ে তিনি কী কষ্ট করেছেন। তিনি দেশ জাতির সেবায় একটি বস্তুনিষ্ঠ সংবাদপত্র প্রকাশনায় বহু ত্যাগ স্বীকার করে "দৈনিক ইনকিলাব" পত্রিকা সফলভাবে প্রতিষ্ঠা করেন। সকল ভুল ভ্রান্তি মাফ করে পরম করুণাময় তাঁকে জান্নাতুল ফেরদৌস-বেহেস্ত নসীব করুন। আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ