Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশে বৈধ পথে রেমিটেন্স পাঠান ও ব্যাপক বিনিয়োগ করুন-দুবাইয়ে সিআইপিদের সংবর্ধনায় প্রবাসীদের প্রতি রাষ্ট্রদূত

| প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : প্রবাসীদের প্রেরিত রেমিটেন্স ও বিনিয়োগ দেশের অর্থনীতিতে ব্যাপকভাবে অবদান রাখছে উল্লেখ করে আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ ইমরান প্রবাসীদের উদ্দেশে বলেন, আপনারা দেশের উন্নয়নে এবং দেশের অর্থনীতিকে আরো শক্তিশালী করার লক্ষ্যে বৈধ পথে রেমিটেন্স পাঠান এবং দেশে ব্যাপকভাবে বিনিয়োগ করুন। পাশাপাশি বন্ধুপ্রতীম আরব, আমিরাত ও বাংলাদেশের ভাব মর্যাদা ও সুসম্পর্ক উন্নয়নে কাজ করুন। গত শুক্রবার রাতে দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের উদ্যোগে দুবাইস্থ ক্রাউন প্লাজা হোটেলের হলরুমে আয়োজিত বাংলাদেশ সরকার কর্তৃক ২০১৫ সালের স্বীকৃতিপ্রাপ্ত আমিরাত প্রবাসী ছয় সিআইপিকে দেয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত এসব কথা বলেন।
সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আইয়ুব আলী বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল এস বদিরুজ্জামান, কমার্শিয়াল কাউন্সিলর ড. একে এম রফিক আহমেদ, সংবর্ধিত অতিথি ও দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রতিষ্ঠাতা সভাপতি সিআইপি আলহাজ মাহতাবুর রহমান নাসির, দুবাই বিবিসির সহ-সভাপতি মাহবুবুল আলম মানিক, সহ-সভাপতি রাজা মল্লিক, সংবর্ধিত সিআইপি মোহাম্মদ আকতার হোসাইন, আবুল কালাম, ওমর ফারুক, জেসমিন আক্তার ও আলহাজ মোহাম্মদ সেলিমসহ প্রমুখ অতিথিবৃন্দ।
সভায় সংবর্ধিত অতিথিদের হাতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের প্রথম সচিব (শ্রম) একে এম মিজানুর রহমান, জনতা ব্যাংকের সিইও ইসমাইল হোসেন, আহাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদসহ ব্যবসায়ী ও বাংলাদেশী কমিউনিটি নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ