Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ২

| প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সিংড়ায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া নাটোরে আহত হয়েছে ২ জন। অপরদিকে নারায়ণগঞ্জে ১ ও চকরিয়ায় পিকনিক বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে পুলিশ কনস্টেবল।
সিংড়া উপজেলা সংবাদদাতা জানান, নাটোরের সিংড়ায় শুক্রবার রাত ৯টার দিকে ট্রাক চাপায় নিহত হয়েছেন দুই মোটরসাইকেল আরোহী। নিহত দুইজনই আওয়ামী লীগ নেতা।
নাটোর-বগুড়া মহাসড়কের জোড় ব্রীজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সিংড়া উপজেলার চামারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ওরফে বকুল (৪০)। তিনি চামারী ইউপির সাবেক চেয়ারম্যান ও চামারী গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে। অপরজন একই ইউনিয়নের বিলদহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল আলম মধু (৩৫)। তিনি বিলদহর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মন্ডল জানান, শুক্রবার রাত ৯টার দিকে দুই মোটরসাইকেল আরোহী দুই আওয়ামী লীগ নেতা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সাথে সাক্ষাত করতে উপজেলার ইটালী ইউনিয়নের যাচ্ছিল। এসময় নাটোর থেকে বগুড়াগামী (চট্টগ্রাম ন-৪২-৯৮) একটি ট্রাক মোটরসাইকলে আরোহীদের পিছন থেকে চাপা দিয়ে ট্রাকটি খাদে পড়ে যায়।
এতে ঘটনাস্থলেই দুই আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে। তবে পলাতক রয়েছে ট্রাকের চালক ও হেলপার।
এদিকে, শনিবার সকাল সাড়ে ৫টায় নাটোর-বগুড়া মহাসড়কের বালুয়া বাসুয়া এলাকায় ব্রীজের রেলিং ভেঙে একটি মালবাহী ট্রাক খাদে পড়ে ট্রাকের ড্রাইভার ও হেলপার গুরুতর আহত হয়েছে। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৫টায় সিংড়া উপজেলার বালুয়া বাসুয়া জামে মসজিদের পার্শ্বে নাটোরগামী (যশোর-ট ১১-৩৮১৮) নম্বরের একটি মালবাহী ট্রাক ব্রীজের রেলিং ভেঙে খাদে পড়ে খাদে পড়ে ট্রাক ড্রাইভার আলামিন (৩০) ও হেলপার সঞ্জয় (২৫) গুরুতর আহত হয়। আহতদের বাড়ি সাতক্ষীরার সুলতানপুর গ্রামে। এসময় মসজিদের মুসল্লিসহ এলাকাবাসীর মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।
নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার জানান, কভার্ডভ্যানের চাপায় ক্রোনীর গ্রুপের অবন্তি কালার টেক্সটাইল লিমিটেডের সিকিউরিটি সুপারভাইজার মঈনউদ্দিন (৫৫) মারা যান। গতকাল শনিবার দুপুর ২টায় একই প্রতিষ্ঠানের কভার্ডভ্যানের ধাক্কায় সুপারভাইজার মঈনউদ্দিন নিহত হন।
ফ্যাক্টরির সূত্রে জানাযায়, দুপুরে আব্দুল মালেক কর্তৃক চালিত কভার্ডভ্যানটি (ঢাকা মেট্রো-ট-১১-৮২২১) ফ্যাক্টরির গোডাউনে যাওয়ার সময় মঈনউদ্দিনকে চাপা দেয়। গুরুত্বর আহত অবস্থায় নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত মঈনউদ্দিনের গ্রামের বাড়ি যশোর জেলার চৌগাছা এলাকায়। তিনি দীর্ঘদিন ক্রোনী গ্রুপের অবন্তি টেক্সটাইল লিমিটেডের সিকিউরিটি সুপার ভাইজার হিসাবে কাজ করে আসছিলেন।
কক্সবাজার জেলা সংবাদদাতা জানান, কক্সবাজারের চকরিয়ায় পিকনিক বাস ও যাত্রীবাহি মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এনামুল হক বাবু (৩৬) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন মাইক্রেবাসের আরো তিন যাত্রী। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইনানি রিসোর্ট এলাকায় ঘটেছে এ দুর্ঘটনা। নিহত এনামুল হক বাবু চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের স্টেশন পাড়ার মৃত আবদুর রশীদের ছেলে। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কর্মরত ছিলেন। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতের চাচা সিরাজুল ইসলাম জানান, এনামুল হক বাবু গত বৃহস্পতিবার চট্টগ্রামের কর্মস্থল থেকে চকরিয়ায় বাড়িতে আসেন, শনিবার সকালে তিনি কর্মস্থলে যাওয়ার উদ্দেশে মাইক্রোবাসে করে চট্টগ্রাম যাচ্ছিলেন। দুর্ঘটনায় এনামুল হক নিহত হওয়ার পর এখন তার পুরো পরিবারে নেমে এসেছে অন্ধকার। ব্যক্তিগত জীবনে বিবাহিত ও এক সন্তানের জনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ