Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সার্চ কমিটিতে অংশগ্রহণ বিএনপির কূটচাল কিনা তা পরে বোঝা যাবে-তথ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া  থেকে : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সার্চ কমিটিতে অংশগ্রহণ বিএনপির একটা কূটচাল কিনা এটা বোঝা যাবে নির্বাচনে কমিশন গ্রহণ করার প্রশ্নে এবং আগামী নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত গ্রহণের মধ্য দিয়ে।
শুক্রবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে “বিএনপির সার্চ কমিটির নাম সুপারিশ সম্পর্কে” সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করার পূর্বশর্ত হিসেবে নির্বাচনকালীন অনির্বাচিত সহায়ক সরকারের দাবি তুলে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করছে। যতক্ষণ পর্যন্ত বিএনপি এই প্রস্তাব বাদ না দিবে ততক্ষণ পর্যন্ত বিএনপির নির্বাচনে অংশগ্রহণ করার ব্যাপারটা প্রশ্নের সম্মুখীন। তাই সার্চ কমিটিতে বিএনপির অংশগ্রহণ কূটচাল কিনা তা বোঝা যাবে রাষ্ট্রপতির অধীনে নির্বাচন কমিশন গঠন ও নির্বাচনে তাদের অংশগ্রহণ করার সিদ্ধান্ত ঘোষণা করলে।  
এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান, অতিরিক্ত জেলা প্রশাসক মুজিব-উল ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ