Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলতলায় দুর্বৃত্তের গুলিতে যুবলীগ কর্মী নিহত পথচারী গুলিবিদ্ধ

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো ও ফুলতলা সংবাদদাতা : খুলনার ফুলতলায় জনি মোল্যা (৩২) নামে এক যুবক দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন। এ সময় সন্ত্রাসীদের গুলিতে মাহমুদ মোল্যা ওরফে মাদু (৫২) নামে একজন পথচারী আহত হয়। নিহত জনি ঢাকুরিয়া গ্রামের ইউসুফ মোল্যার ছেলে ও ফুলতলা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি এবং স্থানীয় সালাম বাহিনীর সক্রিয় ক্যাডার এবং ডাকাতি, চাঁদাবাজিসহ একাধিক মামলার আসামি। পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার রাতে আনুমানিক সাড়ে ৭টায় ফুলতলার বেজেরডাঙ্গা রেল স্টেশন সংলগ্ন তরুণ সংঘের সামনে জনি মোল্যাসহ কয়েকজন আড্ডা দিচ্ছিলেন। এসময় মুখোশ পরিহিত অজ্ঞাত ৪/৫ যুবক কাছ থেকে পিঠে অস্ত্র ঠেকিয়ে গুলি করে। ঘটনাস্থলে জনি মাটিতে লুটিয়ে পড়লে অস্ত্রধারীরা ৪/৫টি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এ সময় মাহমুদ মোল্যা নামে একজন পথচারীও পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন। তিনি ঢাকুরিয়া গ্রামের মৃত গোলাম আলী মোল্যার ছেলে। জনিকে দ্রুত ফুলতলা হাসপাতালে নেয়া হয়। তবে অবস্থা আশংকাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে।
ঘটনাস্থল পরিদর্শনকারী ফুলতলা থানার এস আই আব্দুর রউফ বলেন, জনির পিঠে ৩টি গুলির  চিহ্ন পাওয়া যায়। তবে, কারা এবং কেন এ হত্যাকা- চালিয়েছে সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা, বোমার স্পিন্টারসহ অন্যান্য আলামত উদ্ধার করে।
পুলিশের সূত্র জানায়, জনির বিরুদ্ধে থানায় ডাকাতি, চাঁদাবাজি, মোটরসাইকেল ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। গত বছরের ৩০ জুন তাকে আটক হয়। সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে এলাকায় ফিরে আসে সে।
এদিকে, ফুলতলা উপজেলা যুবলীগের সভাপতি এস কে আলী ইয়াছিন নিহত জনিকে ফুলতলা সদর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বলে দাবি করে অবিলম্বে তিনি হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন।
অপরদিকে, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল্লাহ প্রিন্স জানান, নিহত জনি তাদের দলের কেউ না। প্রকৃতপক্ষে সে একজন সন্ত্রাসী ও সালাম বাহিনীর সক্রিয় ক্যাডার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ