Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশের মমত্ববোধে উন্নয়ন ও অগ্রযাত্রাকে আরো ব্যাপকভাবে সফল করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-আমিরাতের শারজাহ বঙ্গবন্ধু পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে নেতৃবৃন্দ

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির উন্নয়নের পথিক উল্লেখ করে বক্তারা বলেন, তার উন্নয়ন ও অগ্রযাত্রাকে আরো ব্যাপকভাবে সফল করার লক্ষ্যে সবাইকে দেশের প্রতি মমত্ববোধ রেখে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। গত বৃহস্পতিবার রাতে শারজাহ বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে স্থানীয় এশিয়ান প্যালেস হোটেলের হলরুমে আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলনে বক্তারা এসব কথা বলেন। এতে সংগঠনের আহ্বায়ক মোহাম্মদ দেলোয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও মোহাম্মদ ওয়াহেবুল মোস্তফা চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা অধ্যাপক আবদুস সবুর। প্রধান বক্তা ছিলেন আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন। সম্মেলন, উদ্বোধন করেন শারজাহ বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা প্রকৌশলী নজরুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন আবুধাবী বঙ্গবন্ধু, পরিষদের সিনিয়র সহ-সভাপতি ইমরাদ হোসেন ইমু, আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সেলিম উদ্দিন চৌধুরী, আবুধাবী বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি শওকত আকবর, দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মাসুক আহমেদ রুমেল, আরব আমিরাত আওয়ামী লীগের সেক্রেটাফর মহিউদ্দিন ইকবাল, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আবুল কাশেম, সোহরাব হোসেন টুটুল, সরওয়ার উদ্দিন মুহুরী, সাদিকুর রহমান চুন্নু, বখতেয়ার হোসেন, মোহাম্মদ রাসেল ও মোহাম্মদ আবু জাফর ইকবালসহ প্রমুখ নেতৃবৃন্দ।
সম্মেলন শেষে মোহাম্মদ শাহজাহান মিয়াজীকে সভাপতি ও ওয়াহেবুল মোস্তফা চৌধুরীকে সাধারণ সম্পাদক এবং মাহমুদ হাসান তসলিমকে সাংগঠনিক সম্পাদক করে শারজাহ বঙ্গবন্ধু পরিষদের ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ