Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে সেই উপজেলা চেয়ারম্যানকে

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৭, ৩:০৩ পিএম | আপডেট : ৩:৫৮ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০১৭

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁদপুরের হাইমচরে স্কুল শিক্ষার্থীদের সেতু বানিয়ে তাদের পিঠে হেঁটে যাওয়া উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারীকে আওয়ামী লীগ দল থেকে বহিষ্কার করেছে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

আজ শুক্রবার দুপুরে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে একটি সেতু উদ্বোধনের সময় তিনি এই ঘোষণা দেন।

গত ৩০ জানুয়ারি স্কুলের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী। এক পর্যায়ে শিক্ষার্থীদের দ্বারা বানানো সেতু পা দিয়ে মাড়িয়ে যান তিনি।

ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তাকে নিয়ে সমালোচনার ঝড় উঠে। শিশুদের প্রতি নিষ্ঠুর আচরণ করা হয়েছে এমন অভিযোগ এনে হাইমচর থানায় একটি মামলা করা হয়।

এ ছাড়া নুর হোসেনকে বরখাস্ত করারও সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। এই ঘটনা তদন্তে এলাকায় লোক পাঠিয়েছে স্থানীয় সরকার বিভাগ। আর গা ঢাকা দিয়েছেন উপজেলা চেয়ারম্যান।

এ ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, “অন্যায় করে কেউ পার পাবে না, সে আওয়ামী লীগের যতো বড় নেতাই হোক।”

ওবায়দুল কাদের বলেন, “শিক্ষার্থীদের ওপর দিয়ে হেটে যাওয়া হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর হোসেন পাটোয়ারীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এ ছাড়া তার বিরুদ্ধে দলীয় এবং প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।”

এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ -২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা প্রশাসক সায়লা ফারজানা টঙ্গিবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ওয়াহিদ ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রমুখ।

 

 



 

Show all comments
  • silk ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:৩৪ এএম says : 0
    একজন শুধু হেঁটে গেলো, তাই এতো? নাটোরের লালপুর থানার আওয়ামীলীগ নেতা সেন্টু তার শ্যালিকা নিপাকে দীর্ঘ কয়েক বৎসর ধর্ষণ করার পরও কেনো বহাল? তদন্ত কোরতে গিয়ে ওসি পর্যন্ত প্রত্যাহার!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ