Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সার্চ কমিটি নিয়ে বিএনপি বিভ্রান্ত-নৌ-পরিবহনমন্ত্রী

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, নির্বাচন কমিশন নিয়ে সার্চ কমিটি গঠনে জনগণের প্রত্যাশা পূরণ হলেও বিএনপির প্রত্যাশা পূরণ হয়নি। সার্চ কমিটি নিয়ে বিএনপির এক এক নেতা এক এক সময়ে এক এক ধরনের মন্তব্য করছেন। আসলে সার্চ কমিটি নিয়ে তারা নিজেরাই বিভ্রান্ত। মঙ্গলবার রাতে শহরের ওহাব আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে একাদশ জাতীয় রোভার মুটের গ্লোবাল ডেভেলপমেন্ট ভিলেজের সমাপনী উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নৌমন্ত্রী আরো বলেন, বিশ্বব্যাংকের টাকা ছাড়াই নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর কাজ এগিয়ে চলেছে। মংলা ও পায়রা বন্দরের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। এ দুই বন্দর দিয়ে বিভিন্ন দেশের মধ্যে আমদানি ও রফতানির দ্বার উন্মোচন করেছে সরকার।
স্কাউটের জাতীয় কমিশনার মো. আবদুুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটসের সমাজ উন্নয়ন-বিষয়ক জাতীয় কমিটির সভাপতি আবু আলম মো. শহিদ খান, গোপালগঞ্জ পুলিশ সুপার এস এম এমরান হোসেন ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ