Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিমানবন্দর সড়কে বাস উল্টে ২০ জন আহত

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

যানবাহন চলাচল বন্ধ থাকায় যাত্রীদের দুর্ভোগ
স্টাফ রিপোর্টার : রাজধাননীর খিলক্ষেত থানা এলাকার বিমানবন্দর সড়কে একটি যাত্রীবাহী বাস উল্টে কম মহিলাসহ পক্ষে ২০ আহত হয়েছেন।
গতকাল সন্ধ্যা সাড়ে ৬টা থেকে পৌনে ৭টার মধ্যে এ ঘটনা ঘটে। অধিক গুরুত্বপূর্ণ বিমানবন্দর সড়কে এ দুর্ঘটনা ঘটার পর প্রায় ১ ঘণ্টা ২০ মিনিট যানবাহন চলাচল বন্ধ থাকে। এসময় রাস্তায় শত শত যানবাহন আটকা পড়ে এবং যাত্রীরা দুর্ভোগে পড়েন। রাত পৌনে ৮টার দিকে পুলিশ দুর্ঘটনাস্থল থেকে উল্টে যাওয়া বাসটি সরিয়ে নেয়। গুরুতর আহত তিনজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং অন্যদের কূর্মিটোলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা হলেনÑ সোহাগ, ঝর্ণা, জয়নাল, সালামত উল্লাহ, মাসুম, মুজিব ও পার্থ। অন্যদের নাম জানা যায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রায় ৫০/৬০ যাত্রী নিয়ে ছালছাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাস গুলিস্থান থেকে বিমানবন্দরের দিকে যাচ্ছি। বাসটি ঢাকা রিজেন্সী হোটেলের কাছে আসার পড় বাসটি হঠাৎ উল্টে যায়। চালক বাসটির নিয়ন্ত্রণ হারালে এ ঘটনা ঘটে। এসব বাসের যাত্রীদের মধ্যে চিৎকার ও কান্নাকাটি শুরু হয়। ঘটনার পর পুলিশ রেকার নিয়ে বাসটি উদ্ধার করে। এসময় স্থানীয় লোকজন আহত যাত্রীদের উদ্ধার করে নিকটস্থ কূর্মিটোলা হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে গুরুতর আহত ৩ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
আহতদের স্বজনেরা জানান, দুর্ঘটনার অনেক পর পুলিশ ঘটনাস্থলে আসে। এসময় রাস্তায় যানবাহন চলাচল বন্ধ থাকার ফলে আহতদের হাসপাতালে নিতে অনেক সময় লেগে যায়। তবে পুলিশ বলছে, ঘটনার ২০/৩০ মিনিট পরেই রাস্তা ক্লিয়ার করা হয় এবং যানবাহন চলাচল শুরু করে।
খিলক্ষেত থানার দারোগা ইসমাঈল জানান, বাসটি থানায় রাখা হয়েছে, চালক পলাতক। তিনি বলেন, রেকার আসতে কিছুটা দেরী হওয়ার কারণে ওই রাস্তায় যানজটের সৃষ্টি হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ