Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মর্নিংওয়াকে বেরিয়ে গৃহবধূ গুলিবিব্ধ

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর শহরে শান্তা বেগম (৩০) নামে এক গৃহবধূকে গুলি করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি বুধবার সকাল সাড়ে ৬টার দিকে শহরের পুরাতন কসবা ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঘটে। তিনি মর্নিংওয়াকে বের হয়েছিলেন। আহত শান্তা শহরের পালবাড়ি এলাকার তরিকুজ্জামান সুমনের স্ত্রী। তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
কোতোয়ালী থানার পুলিশ জানায়, বুধবার ভোরে শান্তা মর্নিংওয়াকের জন্যে বাড়ি থেকে বের হয়ে ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে দুবৃৃত্তরা তার বাম পায়ে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ শান্তার চিৎকারে স্থানীয়  লোকজন তাকে উদ্ধার করে সোয়া ৭টার দিকে হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডের সিনিয়র নার্স নাজমা সুলতানা জানান, গুলিবিদ্ধ শান্তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় ডা. জাহাঙ্গীর আলম তাকে উন্নত চিকিৎসার্থে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে  রেফার করেন।
এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ইলিয়াস হোসেন বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  কে বা কারা কেন এ ঘটনা ঘটিয়েছে, তা এখনই বলা যাচ্ছে না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ