Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

৮৯ টাকায় বাংলালিংকে ১ জিবি ডাটা

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সকলের জন্য ইন্টারনেট আরো সহজলভ্য করতে ৮৯ টাকায় এক গিগাবাইট (জিবি) ইন্টারনেট অফার ঘোষণা করেছে বাংলালিংক। এই অফারে গ্রাহকরা মাত্র ৮৯ টাকায় (সকল ট্যাক্স অন্তর্ভুক্ত) এক গিগাবাইট ডাটা উপভোগ করতে পারবেন সাত দিন। গতকাল (বুধবার) অপারেটরটির এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, অফারটি পেতে গ্রাহকদের ৮৯ টাকা রিচার্জ করতে হবে অথবা *৫০০০*৫১৬# নম্বরে ডায়াল করতে হবে। যেকোনো বাংলালিংক প্রি-পেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন। এটি একটি সীমিত সময়ের অফার, যা গ্রাহকদের ইন্টারনেট ব্যবহারের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে। বাংলালিংকের হেড অব কমার্সিয়াল স্ট্র্যাটেজি অ্যান্ড প্ল্যানিং আবদুল্লাহ ফাইজ বলেন, ‘ডিজিটাল অগ্রগতি বাংলালিংকের নিয়মিত প্রতিশ্রুতির একটি অংশ। আমরা বিশ্বাস করি, সাশ্রয়ী ইন্টারনেট সুবিধা সকল গ্রাহকদের ডিজিটাল বিশ্বের সাথে সম্পৃক্ত করবে। গ্রাহকদের জন্য সাশ্রয়ী অফার এবং ডিজিটাল সেবাসমূহ নিয়ে আসতে পেরে বাংলালিংক গর্বিত।’ বাংলাদেশের মোবাইল ব্যবহারকারীদের জন্য অধিক সহজতর ও সাশ্রয়ী ইন্টারনেট সুবিধা দরকার, যাতে তারা প্রযুক্তির সুবিধাসমূহ ভোগ করতে এবং ডিজিটাল বিশ্বের দিকে নিজেকে এগিয়ে নিতে পারেন। এই লক্ষ্যকে সামনে নিয়ে, বাংলালিংক এই আকর্ষণীয় ইন্টারনেট প্যাকেজ নিয়ে এসেছে এবং ভবিষ্যতেও নিয়মিত এমন আরো প্যাকেজ নিয়ে আসবে।
বিজিবি অভিযানে ১১৩ কোটি ৬৩ লক্ষাধিক টাকার চোরাচালান ও মাদকদ্রব্য জব্দ
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) গত জানুয়ারি মাসে দেশের সীমান্ত এলাকাসহ অন্যান্য স্থানে অভিযান চালিয়ে সর্বমোট ১১৩ কোটি ৬৩ লক্ষ ৯৭ হাজার টাকা মূল্যের বিভিন্ন প্রকারের চোরাচালান ও মাদকদ্রব্য আটক করতে সক্ষম হয়েছে। আটককৃত মাদকের মধ্যে রয়েছে ১১,১১,৪৪৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৩০,৯৮৩ বোতল ফেনসিডিল, ৮৫২ কেজি গাঁজা, ২০,০৮৬ বোতল বিদেশী মদ, ১১ কেজি ১০০ গ্রাম হেরোইন, ২,৮৮০টি নেশাজাতীয় ইনজেকশন এবং ১৮,০৪,৮৬০ পিস বিভিন্ন প্রকারের অবৈধ ট্যাবলেট। এছাড়া আটককৃত অন্যান্য চোরাচালান দ্রব্যের মধ্যে রয়েছে ৮৩,৬৩১টি শাড়ি, ১,৬৭৩টি থ্রিপিস/শার্টপিস, ২,০৪৯ মিটার থান কাপড়, ২,৪০০টি তৈরী পোশাক, ৫৫,৩৪৬ সিএফটি কাঠ এবং ১৩টি তক্ষক। জানুয়ারি মাসে বিজিবির অভিযানে উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে ২টি পিস্তল, ২টি বন্দুক, ১৩ রাউন্ড গুলি এবং ২টি ম্যাগাজিন।
গত জানুয়ারি মাসে বিজিবির অভিযানে মাদক পাচারসহ অন্যান্য চোরাচালানে জড়িত থাকার অভিযোগে ১৩৭ জন এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রমের দায়ে ২৫৫ জন বাংলাদেশী নাগরিককে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়া ভারত হতে বাংলাদেশে অবৈধভাবে সীমান্ত অতিক্রমের দায়ে ১২ জন ভারতীয় নাগরিককে আটকপূর্বক ৮ জনকে বিএসএফ-এর কাছে হস্তান্তর ও ৪ জনকে থানায় সোপর্দ এবং বাংলাদেশ-মায়ানমার সীমান্তে ৪৭৫ জন মায়ানমার নাগরিকের অবৈধ অনুপ্রবেশ প্রতিহত করা হয়েছে।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ