Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উখিয়া হাসপাতালে নতুন অ্যাম্বুুলেন্স

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : কক্সবাজারের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাদ্দকৃত অ্যাম্বুুলেন্স হস্তান্তর করেছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি। গত মঙ্গলবার সকালে উখিয়া হাসপাতাল চত্বরে উখিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মেজবাহ উদ্দিনের হাতে গাড়ির চাবি হস্তান্তর করেন তিনি। এ সময় এমপি বদি বলেন, বর্তমান সরকার স্বাস্থ্য খাতে আমূল পরিবর্তন করেছে। আজকে স্বাস্থ্য সেবার মান অনেক ঊর্ধ্বে। দেশের প্রত্যেকস্থানে অ্যাম্বুলেন্সসহ অবকাঠামোগত নানা উন্নয়ন হচ্ছে। তিনি সাধারণ রোগীদের সেবায় চিকিৎসকদের আরো আন্তরিক হওয়ার আহ্বান জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাঈন উদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক আদিল উদ্দিন চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী চেয়ারম্যান, রতœাপালং ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, অধ্যক্ষ মিলন বড়ুয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ