Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জনগণের জীবনের নিরাপত্তা দিতে সরকার ব্যর্থ হয়েছে -এরশাদ

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : দেশের মানুষ জীবনের নিরাপত্তা চায়। শান্তিতে ঘুমাতে চায়। কে কখন খুন হবে এ আতঙ্কে দিন কাটছে মানুষের। এ আসনের সংসদ সদস্য লিটন হত্যা বড় দুঃখের বিষয়।  একজন সংসদ সদস্য হত্যা এটাই প্রমাণ করে মানুষের জান-মালের নিরাপত্তা দিতে সরকার ব্যর্থ। এ আসনের উপ-নির্বাচন থেকে আমার জাতীয় পার্টির জয়যাত্রা শুরু করতে চাই। আমার আমলে জেলা করেছি, উপজেলা করেছি, দেশের উন্নয়ন করেছি, মানুষ হত্যা করিনি। যার কারণে দেশবাসী আমাকে আজও ভোলেনি।
জাপা চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট আলহাজ হুসেইন মুহম্মদ এরশাদ গতকাল (সোমবার) গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ড. জেড আই চৌধুরী এগ্রিকালচার অ্যান্ড রিসার্স ইনস্টিটিউটে অনুষ্ঠিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। উপজেলা জাপার আয়োজনে কেন্দ্রীয় কমিটির সদস্য গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতার সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য শুনীল শুভ রায়, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা ও আলহাজ মোফাজ্জল হোসেন মাষ্টার, প্রেসিডিয়াম সদস্য গাইবান্ধা জেলা সভাপতি আবদুর রশিদ সরকার, জাপা চেয়ারম্যানের আইন বিষয়ক উপদেষ্টা সুন্দরগঞ্জ উপজেলা সভাপতি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, জেলা জাপার সাধারণ সম্পাদক রাগিব হাসান হাবুল, লালমনিরহাট জেলা সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মিঠু, রংপুর মহানগর সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, উপজেলা জাপার সহ-সভাপতি ও প্রধান শিক্ষক জহুরুল ইসলাম বাদশা, বর্ষিয়ান নেতা আকবার আলী দারোগা, ইঞ্জিনিয়ার এ টি এম মাহবুব আলম শাহীন, বামনডাঙ্গা ইউপি চেয়ারম্যান নজমুল হুদা, জাপা নেতা আহসান হাবীব খোকন, একরামুল হক লাল মিয়া, রানা মিয়া প্রমুখ।
জাপা চেয়ারম্যান এরশাদ আরো বলেন, এই সময়ে সরকারের উচিৎ জনগণের নিরাপত্তা দেয়া। এমপি লিটন হত্যার ঘটনায় কোনো সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হয়, জনগণের কোনো ক্ষতি না হয় সে বিষয়টি গুরুত্ব সহকারে দেখা দরকার। এখন মেয়েরা স্বাধীনভাবে স্কুলে যেতে পারছে না, শিশুরাও নিরাপদ নয়। একমাত্র জাতীয় পার্টি জনগণের নিরাপত্তা দিতে পারে। বক্তব্য প্রদানকালে জাপা চেয়ারম্যান শামীম হায়দার পাটোয়ারীকে হাত ধরে আসন্ন উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন। এরশাদ আরো বলেন, সুন্দরগঞ্জ জাপার ঘাটি।
ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী তার বক্তব্যে বলেন, আমি যদি সুযোগ পাই এলাকার জনগণ যদি আমাকে সুযোগ দেয়, তাহলে এই এলাকার উন্নয়ন করতে চাই। এলাকাকে দারিদ্র্য মুক্ত করতে চাই, চিকিৎসাসেবা নিশ্চিত করতে চাই, রাস্তা ঘাটের উন্নয়ন করতে চাই, রাজনৈতিক প্রতিহিংসা দূর করতে চাই, শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ঘটাতে চাই।
শামীম হায়দার পাটোয়ারী আরো বলেন, এই এলাকার সরকার দলীয় জাতীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে যারা নৃশংসভাবে হত্যা করেছে তাদের দ্রুত বিচার কার্যকর দেখতে চাই। পুলিশ সদস্যের উদ্দেশ্যে বলেন, হত্যাকা-কে পুঁজি করে এলাকার কোনো সাধারণ জনগণকে যেন হয়রানি করা না হয় সেদিকে খেয়াল রাখবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ