Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দাগনভূঞায় প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যা

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

দাগনভূঞা (ফেনী) উপজেলা সংবাদদাতা : দাগনভূঞায় ওমান প্রবাসী অলি উল্যাহর স্ত্রী ৩ সন্তানের জননী বিবি কুলসুম স্বর্ণাকে অজ্ঞাত দুর্বৃত্তরা জবাই করে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার গভীর রাতে উপজেলার দক্ষিণ আলীপুর গ্রামের নেজাম উদ্দিন মালের বাড়িতে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ওই দিন ভোরে ৪-৫ জন অজ্ঞাত মুখোশধারী দুর্বৃত্ত সিঁদ কেটে ঘরের ভেতরে প্রবেশ করে। এ সময় দুর্বৃত্তরা গলায় ছুরি দিয়ে হতভাগিনীকে হত্যা করে চলে যায়। গৃহকর্ত্রীর ছেলে সিয়াম (৮) কান্নাকাটি করলে বাড়ির অন্যান্য লোকজন এগিয়ে এসে নিহতের রক্তাক্ত লাশ দেখতে পায়। স্থানীয় লোকজন থানা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে ফেনী থেকে অতিরিক্ত পুলিশ সুপার সামছুল আলম সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।
নিহতের বাবা আবুল কাসেম জানান, আমার মেয়ে সহজ, সরল, কি দোষ ছিল তার? কেন তাকে হত্যা করা হলো? তিনি ঘটনায় জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় নেয়ার দাবি জানান প্রশাসনের নিকট। দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ মো: আসলাম উদ্দিন ঘটনায় সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একজন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ