Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে কাজ করাই হচ্ছে আওয়ামী লীগ সরকারের লক্ষ্য ও উদ্দেশ্য -দুবাই আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নেতৃবৃন্দ

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে আরব আমিরাত আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বলেন দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে কাজ করাই হচ্ছে আওয়ামী লীগ সরকারের লক্ষ্য ও উদ্দেশ। তাই দেশকে আরো সমৃদ্ধশালী করার লক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। গত শনিবার রাতে দুবাইস্থ আল খালিজ গ্র্যান্ড হোটেলের হলরুমে দুবাই আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
এতে সম্মেলন উদ্বোধন করেন আরব আমিরাত আ’লীগ সাধারণ সম্পাদক দেলোয়ার আহমেদের সভাপতিত্বে ও এনামুল হক চৌধুরী এবং সালাহউদ্দিন চৌধুরীর যৌথ উপস্থাপনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি আলহাজ আল মামুন সরকার। প্রধান বক্তা ছিলেন, দুবাই বঙ্গবন্ধু, পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা ও দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল। বিশেষ অতিথি ছিলেন আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইসমাইল গণি চৌধুরী, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ইসমাইল গণি চৌধুরী, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি সাইফুদ্দিন আহমেদ, আরব আমিরাত যুবলীগের সাধারণ সম্পাদক এস এম নিজাম, আরব আমিরাত আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রকৌশলী আবু হেনা, দুবাই বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী মোহাম্মদ আলী, আবুধাবী আ’লীগের সভাপতি শহিদুল্লাহ শহিদ ইউএই যুবলীগের সহ-সভাপতি তাজউদ্দীন ও শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদসহ প্রমূখ নেতৃবৃন্দ।
সম্মেলন শেষে দেলোয়ার আহমেদকে সভাপতি, এনামুল হক চৌধুরীকে সাধারণ সম্পাদক ও সালাহউদ্দিন চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে দুবাই আ’লীগের কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ