Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিক নির্যাতনকারী পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -সখিপুরে স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১১:০৬ পিএম, ২৮ জানুয়ারি, ২০১৭

সখিপুর উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের সখিপুরে শওকত মোমেন শাহজাহান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এর উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সাংবাদিক-পুলিশ অবিচ্ছেদ্য অংশ।
সাংবাদিক নির্যাতনের পর বিষয়টি আমার জানা ছিল না, তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় না জেনেই বলেছিÑ এখন ভিডিও ফুটেজ হাতে পেয়েছি, দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। গতকাল শনিবার বিকেল ৩টায় টাঙ্গাইলের সখিপুরে সৃষ্টি সংঘ মাঠে শওকত মোমেন শাহজাহানের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে শওকত মোমেন শাহজাহান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় টাঙ্গাইল সদর উপজেলা বনাম ঝিনাইদহ জেলা দল অংশগ্রহণ করে। উদ্বোধনী অনুষ্ঠানে শওকত মোমেন শাহজাহান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য সানোয়ার হোসেন এমপি, স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় এমপি, টাঙ্গাইলের পুলিশ সুপার মাহবুব আলম পিপিএম, লাবীব গ্রুপের চেয়ারম্যান সালাহ উদ্দিন আলগীর রাসেল, সখিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আ’লীগ সম্পাদক শওকত শিকদার, সখিপুর পৌর মেয়র আবু হানিফ আজাদ, অধ্যক্ষ রেণুবর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার এম ও গণি, শওকত মোমেন শাহজাহান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সদস্য সচিব জুলফিকার হায়দার কামাল লেবু, অধ্যক্ষ সাঈদ আজাদ, সুলতান শরীফ পান্না, জাহাঙ্গীর তারেক  প্রমুখ।
খেলার উদ্বোধনী অনুষ্ঠানের পূর্বে সখিপুর আবাসিক মহিলা কলেজের শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা জানায় এবং কলেজ মাঠে জেলা পুলিশ প্রশাসন মন্ত্রীকে গার্ড অফ অনার প্রদান করে। পরে মন্ত্রী মরহুম কৃষিবিদ শওকত মোমেন শাহজাহান এমপির কবরে পুষ্পার্ঘ অর্পণ করে খেলার মাঠে চলে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ