Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তারেক রহমানের বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ও তেজগাঁও শিল্পাঞ্চল থানা বিএনপি। গতকাল সকাল সাড়ে দশটার দিকে রাজধানীর মালিবাগে বিক্ষোভ মিছিল বের করে স্বেচ্ছাসেবক দল। মিছিলটি মালিবাগ মোড়ে শুরু হয়ে মৌচাক মার্কেট ঘুওে এসে পুনরায় মালিবাগে গিয়ে শেষ হয়।
মিছিলে অংশ নেন বিএনপির কেন্দ্রীয় সদস্য আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর নেতা রফিক হাওলাদার, নজরুল ইসলাম, মাহাবুবুল আলম, সফিউদ্দিন সেন্টু, সৈয়দ মঞ্জুরুল হক, সজল হোসেন, নাদিম, অলিউদ্দিন বাবলু, জুয়েল হোসেন, রফিকুল ইসলাম মানিক, মাসুদুল ইসলাম সাগর, প্রীতম মজুমদার, আফসার হোসেন, রফিক মিয়া, দেলোয়ার, মোশাররফ মশুসহ শতাধিক নেতৃবৃন্দ।
এদিকে তারেক রহমানের রিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে ঢাকা মহানগরী শিল্পাঞ্চল থানা বিএনপির নেতা কর্মীরা। গতকাল দুপুরে স্থানীয় তেজগাঁও নাবিস্কোর প্রধান সড়কে বিক্ষোভ মিছিল বের করে। থানা বিএনপি নেতা মিজানুর রহমান সারোয়ার মিছিলের নেতৃত্ব দেন। এ সময় স্থানীয় বিএনপি নেতাকর্মীরা মিছিলে অংশ নেয়।
আজ সারা দেশে থানা ও উপজেলা পর্যায়ে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করবে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। জেলায় জেলায় এবং আগামীকাল বিভাগীয় শহরে বিক্ষোভ কর্মসূচি পালন করবে যুবদল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ