Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিজেপির সঙ্গে জোটে নেই শিবসেনা : উদ্ধব ঠাকরে

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : জোট ভাঙল শিবসেনা ও বিজেপির। দলের প্রধান উদ্ধব ঠাকরে জানিয়ে দিলেন, মুম্বাইয়ের স্থানীয় নির্বাচনে বিজেপির সঙ্গে কোনও জোট থাকছে না শিবসেনার। ভবিষ্যতেও জোটে যেতে উৎসাহ নেই শিবসেনার তেমনটাই ইঙ্গিত।
সংবাদ সংস্থা এএনআই উদ্ধবকে উদ্ধৃত করে জানিয়েছে, ‘ওদের (বিজেপি) দলে অনেক গু-া রয়েছে, আমাদের দলে কোন গু-া নেই। রয়েছে কেবল সৈনিক। ওদের আমাদের সৈনিকদের সঙ্গে লড়াই করার ক্ষমতা নেই, তাই ওরা গু-া ভাড়া করেছে। আমি বিএমসি নির্বাচন নিয়ে ভাবিত নই, কারণ আমরা নিশ্চিতভাবেই জয়লাভ করব’।
ঠাকরে আরও বলেছেন, ‘৫০ বছরের মধ্যে আমরা ২৫ বছর নষ্ট করেছি এই জোটের জন্য। আমরা ক্ষমতালোভী নই। ভবিষ্যতে সেনা জোটের জন্য কোনও দরজাতেই কড়া নাড়বে না’। গুরগাঁও-এর মফঃস্বল এলাকায় এক কর্মীসভায় একথা বলেছেন উদ্ধব ঠাকরে। উল্লেখ্য, আগামী ২১ ফেব্রুয়ারি মুম্বাই শহরে হবে ভোট, ফল প্রকাশিত হবে ২৩ ফেব্রুয়ারি। সূত্র : জি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ