Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্ষমতায়ন ও সাফল্যের চাবিকাঠি নিয়ে সিটি ব্যাংকের বিশেষ সেমিনার

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : সিটি ব্যাংক লিমিটেড অনট্রাপ্রানার্স অরগানাইজেশন (ইও) বাংলাদেশের সহযোগিতায় ‘দি নিউরোসায়েন্স অব সাকসেস’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধানবক্তা হিসেবে ছিলেন বিশ্বব্যাপী জনগণের ক্ষমতায়নের জন্য একজন অনুপ্রেরণাদায়ী বক্তা তানিয়া সেরনোভা। তিনি মূলত ক্ষমতায়ন এবং জীবনে সফলতার বিভিন্ন বিষয় নিয়ে আলোকপাত করেন ও তার অভিজ্ঞতার চিত্র তুলে ধরেন। তিনি একাধারে লেখক এবং ব্যবসা বিশেষজ্ঞ। কানাডার ১০০ জন ক্ষমতাশালী মহিলাদের মধ্যে তিনি অন্যতম। এই সেমিনারে সিটি ব্যাংকের সিটিজেম প্রায়োরিটি ব্যাংকিং এবং ইও বাংলাদেশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। ইও পৃথিবীর অন্যতম বৃহৎ অনট্রাপ্রানার্স নেটওয়ার্কিং গ্রুপ।
সেমিনারে সিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ ও ইও বাংলাদেশের প্রেসিডেন্ট-ইলেক্ট ফারজানা চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সিটি ব্যাংক ও ইও বাংলাদেশ যৌথভাবে তৃতীয়বারের মতো এ সেমিনার আয়োজন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ