Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জনতা ব্যাংক সিলেট বিভাগীয় শাখাব্যবস্থাপক সম্মেলন’১৭ অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

জনতা ব্যাংক লিমিটেডের সিলেট বিভাগীয় কার্যালয়ের আওতাধীন শাখাসমূহের ব্যবস্থাপক সম্মেলন-২০১৭ গত সোমবার স্থানীয় হোটেলের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। ব্যাংকের সিইও অ্যান্ড এমডি মো: আবদুস সালাম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। ব্যাংকের ডিএমডি মো. নাজিম উদ্দিন বিশেষ অতিথির বক্তব্য রাখেন। সিলেট বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক মাহমুদুল হকের সভাপতিত্বে সিলেট বিভাগীয় মহাব্যবস্থাপক মো: রিয়াজুল ইসলাম, সিলেট এরিয়ার ডিজিএম আব্দুল ওয়াদুদ, সুনামগঞ্জ এরিয়ার ডিজিএম পল্লব কুমার দেব, মৌলভীবাজার এরিয়ার ডিজিএম মাহবুবুর রহমান, হবিগঞ্জ এরিয়ার ডিজিএম মো. রূহুল আমীন খান, সিলেট করপোরেট শাখার ডিজিএম আবুল হোসেনসহ বিভাগীয় কার্যালয়ের আওতাধীন সংশ্লিষ্ট শাখা ব্যবস্থাপকগণ সম্মেলনে অংশ নেন।
প্রধান অতিথির বক্তব্যে মো. আবদুস সালাম বলেন, ব্যাংকের ব্যবসায়িক প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্যে কর্মকৌশল নির্ধারণ করে তা বাস্তবায়নে সকলকে নিষ্ঠার সাথে কাজ করতে হবে। তাছাড়া দেশের সামগ্রিক উন্নয়নে বাণিজ্যিক ঋণের পাশাপাশি ক্ষুদ্র আয়ের জনগোষ্ঠীর মাঝে শস্য ঋণ, কৃষি উপকরণ ও যন্ত্রপাতি এবং অন্যান্য আয়বর্ধক কর্মকা-ে স্বচ্ছভাবে ঋণ বিতরণ করতে হবে। এছাড়া তিনি নারী উদ্যোক্তাদের এসএমই ঋণ প্রদান এবং স্কুলের শিক্ষার্থীদের সঞ্চয়ী মনোভাব গড়ে তুলতে স্কুল ব্যাংকিং হিসাব খোলার উপর গুরুত্বারোপ করেন।  প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ