Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রী গোপালগঞ্জ যাচ্ছেন আজ

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই দিনের সফরে বৃহস্পতিবার গোপালগঞ্জে আসছেন। এদিন তিনি সকাল ১১টায় গোপালগঞ্জ জেলা শহরের মানিকদাহ হাউজিং এলাকায় রোভার স্কাউটদের সর্ববৃহৎ সমাবেশ ‘জাতীয় রোভার মুট’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে গোপালগঞ্জ সদরের উদ্দেশে রওনা হবেন। পরে সকাল ১০টা ৫০ মিনিটে সড়ক পথে মানিকদহ হাউজিং এর উদ্দেশে রওনা হবেন। সেখানে একাদশ জাতীয় রোভার মুট এর বিভিন্ন অনুষ্ঠানে তিনি অংশ নেবেন। দুপুর ১২টা ২০ মিনিটে তিনি সড়ক পথে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন।
টুঙ্গিপাড়া পৌঁছে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে পুষ্পস্তবক অর্পণ করে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন। সেখানে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকার পর প্রধানমন্ত্রী পবিত্র ফাতেহাপাঠ ও বিশেষ দোয়া-মোনাজাতে মোনাজাতে অংশ নেবেন। পরে তিনি টুঙ্গিপাড়ার পৈতৃক বাসভবনে রাত্রিযাপন করবেন। পরের দিন (শুক্রবার) দুপুরের দিকে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া থেকে হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দেবেন।
প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ এসএম খুরশিদ-উল-আলম জেলা প্রশাসকের কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় এ তথ্য জানিয়েছেন।
এদিকে প্রধানমন্ত্রীর সফরকে সামনে রেখে গোপালগঞ্জ জেলা সদর ও টুঙ্গিপাড়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া উপজেলার স্পর্শকাতর স্থানে চেকপোষ্ট বসিয়ে তল্লাশি চালানো হচ্ছে। চৌকি বসিয়ে টহল দিচ্ছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।
গোপালগঞ্জের পুলিশ সুপার এস এম এমরান হোসেন বলেছেন, প্রধানমন্ত্রীর সফর সফল করতে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সেনাবাহিনী, র‌্যাব ও পুলিশের পাশাপাশি অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ