Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সুপ্রিমকোর্ট থেকে গ্রিক দেবী মূর্তি অপসারণের দাবিতে খেলাফত মজলিসের প্রধান বিচারপতিকে স্মারকলিপি

দেশব্যাপী কর্মসূচি সফলের আহ্বান

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আগামী ১ ফেব্রুয়ারি (বুধবার) সুপ্রিম কোর্টের সামনে থেকে মূর্তি অপসারণের দাবিতে বাংলাদেশ খেলাফত মজলিসের দেশব্যাপী জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান বিচারপতি বরাবর স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করবে।
কেন্দ্রীয়ভাবে প্রধান বিচারপতির কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হবে। কর্মসূচি সফল করার জন্য বাংলাদেশ খেলাফত মজলিসের আমির প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক এক বিবৃতিতে নেতাকর্মী ও ঈমানদার তাওহিদীর জনতার প্রতি উদাত্ত আহ্বান জানান। তারা বলেন, ৯২ ভাগ মুসলমানের দেশে সুপ্রিমকোর্টের সামনে মূর্তি স্থাপন কোনো মুসলমান মেনে নিতে পারে না। এটা মুসলমানদের সবচেয়ে বড় সম্পদ ঈমানের সাথে সাংঘর্ষিক। কারণ ঈমানের সাথে সাংঘর্ষিক কোনো বিষয় মেনে নিলে মুসলমানিত্ব থাকে না। সুতরাং অবিলম্বে মূর্তি অপসারণের দাবি মুসলমানদের ঈমান রক্ষার দাবি। এ দাবি না মানলে এর পরিণতি ভালো হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ