Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত বার্নিকাট এর ফেসবুক চ্যাট

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট বাংলাদশে তার অবস্থানকালের দুই বছর পূর্তি উপলক্ষে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কের উপর ফেসবুক চ্যাট এ অংশ নিবেন আজ ২৫ জানুয়ারি, বুধবার। রাষ্ট্রদূত বার্নিকাট এর সাথে চ্যাট আরম্ভ হবে দুপর ৩-৩০ মিনিটে এবং চলবে এক ঘন্টাব্যাপী।
রাষ্ট্রদূত বার্নিকাট বিশ্বব্যাপী যুক্তরাষ্ট্র দূতাবাসের ফেসবুক পেজের মধ্যে সবচেয়ে জনপ্রিয় বাংলাদেশে যুক্তরাষ্ট্র দূতাবাসের ফেসবুক পেজের ৪০ লক্ষ এর বেশী বন্ধুর অনেকের প্রশ্নের উত্তর দিবেন। এ ব্যাপারে বার্নিকাট বলেন, রাষ্ট্রদূত হিসেবে আমার পছন্দের কাজের একটি বাংলাদেশের সর্বস্তরের মানুষের সাথে কথা বলার সুযোগ পাওয়া। আমি আমাদের ফেসবুক বন্ধুদের সাথে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ অংশীদারিত্ব প্রতিদিন যেভাবে বৃদ্ধি পাচ্ছে তা নিয়ে চ্যাট করার অপেক্ষায় রয়েছি।     
বাংলাদেশে রাষ্ট্রদূত বার্নিকাটের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে যুক্তরাষ্ট্র দূতাবাস একটি বিশেষ ‘ভিডিও’ ফেসবুক পেজ এ প্রকাশ করেছে গতকাল সন্ধ্যায়। ফেসবুক বন্ধুরা ‘ভিডিও’র মতামত অংশে প্রশ্ন করতে পারেন। আরো তথ্যের জন্য দেখুন, https://www.facebook.com/bangladesh.usembassy/



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ