Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্নীতি ও জঙ্গি তৈরিই হচ্ছে বিএনপির বড় অর্জন -মাহাবুব-উল-আলম হানিফ

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ বিএনপি শাসনামলের সমালোচনা করে বলেছেন, দুর্নীতিতে চ্যাম্পিয়নশীপ অর্জন হচ্ছে তাদের শাসনামলের বড় অর্জন।
তারা প্রায়ই বলে থাকেন আওয়ামী লীগের কোনো অর্জন নেই। আওয়ামী লীগ যে অর্জন করেছে তা বিএনপির করার ক্ষমতা নেই। বিদ্যুৎ, শিক্ষা, খাদ্য ঘাটতি পূরণসহ বিশ্বের বুকে বাংলাদেশকে একটি মডেল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা হচ্ছে আওয়ামী লীগের  অর্জন। বিএনপি দুর্নীতি আর জঙ্গি তৈরি করে যে অর্জন করেছে তা অবশ্য আওয়ামী লীগের নেই। তিনি গতকাল সোমবার বিকালে পলাশ উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  
উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান ইকবালের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন, পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু (বীর প্রতিক), বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নফেল, পলাশের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ডা. আনোয়ারুল আশরাফ খান দিলিপ, পলাশের সাংসদ সদস্য আলহাজ্ব কামরুল আশরাফ খান পোটন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূইয়া, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব বদিউল আলম, ফজলুল হক আতিক প্রমুখ।
সম্মেলনে সর্বসম্মতিক্রমে পলাশ উপজেলার চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেনকে সভাপতি ও সাবেক ছাত্রনেতা আল মুজাহিদ হোসেন তুষারকে সাধারণ সম্পাদক করে পলাশ উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ