Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্নীতিরোধে গণমাধ্যামকে সত্য প্রকাশ করতে হবে : রেলমন্ত্রী

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রেলমন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, সমাজ থেকে দুর্নীতি দূর করতে হলে গণমাধ্যমকে সত্য উদঘাটন করে তা প্রকাশ ও প্রচার করতে হবে। সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় সাংবাদিকদের অগ্রণী ভূমিকা পালনের আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশের গণমাধ্যম একটি সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গঠনে যে ভূমিকা পালন করছে, তা অব্যাহত রাখতে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তা প্রদান করা হবে। গতকাল রোববার বিকেলে রাজধানীর তোপখানা রোডের বিএম মিলনায়তনে অনুষ্ঠিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমদ বলেন, একটি দুর্নীতিমুক্ত বাংলাদেশ গঠনে সাংবাদিক ও গণমাধ্যমকে সবচেয়ে বেশি ভূমিকা পালন করতে হবে। বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, বাংলাদেশের গণমাধ্যম আজ সবচেয়ে বেশি স্বাধীনতা ভোগ করছে। জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে এম আবদুল মোমেন বলেন, বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের যে রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে তা অব্যাহত রাখতে গণমাধ্যম ও সাংবাদিকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। ‘দুর্নীতিমুক্ত দেশ- আমাদের স্বপ্ন’ শীর্ষক সেমিনারে সভাপতিত্ব করেন সাপ্তাহিক অপরাধ বিচিত্রার সম্পাদক এস এম মোরশেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ