Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

শাহজালাল বিমানবন্দরে বিপুল ‘অবৈধ’ স্মাট ফোনসহ ১ জন গ্রেফতার

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবৈধভাবে আনা  বিপুল পরিমাণ স্মার্ট ফোনসহ মাজহারুল ইসলাম রোমান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে শুল্ক গোয়েন্দা সদস্যরা।
গতকাল রোববার দুপুরে বিমান বন্দরে শুল্ক গোয়েন্দা সদস্যরা অভিযান চালিয়ে আইফোনসহ বিভিন্ন ব্রান্ডের মোট ৩২৫ পিস মোবাইল সেট আটক করে। চায়না থেকে আগত যাত্রী মোহাম্মাদ মাজহারুল ইসলাম রোমান। শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের মহাপরিচালক ড. মইনুল খান জানান, চায়না সাউদার্ন এয়ারলাইন্সের ফ্লাইট নং সিজেড ৩৯১ এ করে আনুমানিক ১১টায় তিনি অবতরণ করেন। দুইটি লাগেজে করে মোট ১৬টি কালো পলিথিনে মোড়ানো অবস্থায় এগুলো আনা হয়। আটক ফোনের তালিকা : সুস ৩০টি, কার্বন ৮২টি, হুয়াই ১৬৩টি, ফ্যান্টম (রিভু) ১০টি, সনি এক্সপেরিয়া ৩০টি, ইফোন সিক্সপ্লাস ১০টি।
যাত্রী মোহাম্মাদ মাজহারুল ইসলাম রোমান কাস্টমস হলের দুই নং বেল্ট হতে লাগেজ সংগ্রহ করে কোনো ধরনের ঘোষণা ও শুল্ককর পরিশোধ ব্যতীত গ্রিন চ্যানেল অতিক্রম করেন। গ্রিন চ্যানেল অতিক্রম করার পর তাকে চ্যালেঞ্জ করে কাস্টমস হলে নিয়ে আসা হয়। তার লাগেজ কাউন্টারে এনে ব্যাগেজ তল্লাশিপূর্বক উক্ত মোবাইলগুলো পাওয়া যায়। এ ব্যাপারে বিমান বন্দর থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ