Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেসিডেন্টের সিদ্ধান্তেই নির্বাচন কমিশন গঠন করা হবে : মোহাম্মদ নাসিম

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার শেরপুরে  শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন,  আগামী ১৯ সালের জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে। বিএনপিকে ওই নির্বাচনে অংশ নিয়ে নিজেদের যোগ্যতার প্রমাণ দিতে হবে। তিনি বলেন, প্রেসিডেন্ট আবদুল হামিদের প্রতি আমাদের আস্থা আছে। তার চূড়ান্ত সিদ্ধান্তেই আগামীতে নির্বাচন কমিশন গঠন করা হবে। এখানে আওয়ামী লীগের কোনো আপত্তি  নেই।
তিনি আরো বলেন, আগামী ২০২১ সালে এ দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। আমরা শেখ হাসিনার সরকারের উন্নয়নের রাজনীতি করি বলেই উত্তরাঞ্চলের মানুষের শীতের কষ্ট লাঘব করতে এই শীতবস্ত্র নিয়ে এসেছি।
গতকাল শনিবার বিকেল ৫ টায় শেরপুর টাউন ক্লাব মহিলা ডিগ্রি কলেজ মাঠে ওই শীতবস্ত্র বিতরণে আয়োজিত  সভায় প্রধান অতিথির  বক্তব্যে মন্ত্রী নাসিম উপরোক্ত কথাগুলো বলেন। শেরপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. আব্দুস সাত্তারের সভাপতিত্বে ওই সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. খালিদ মাহমুদ চৌধুরী, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. সাহাদৎ হোসেন, কমিউনিস্ট পার্টির অসীম বরুণ রায়, সাম্যবাদী পার্টির বীরেন সাহা, জাতীয় পার্টির এজাজ আহম্মেদ, বগুড়া-৫ আসনের এমপি আলহাজ হাবিবর রহমান, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ মুন্সী সাইফুল বারী ডাবলু, সাধারণ সম্পাদক আহসান হাবীব আন্বিয়া প্রমুখ। এর পরে মন্ত্রী নাসিম উপস্থিত শত শত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। মন্ত্রী পরে সন্ধ্যায় সার্কিট হাউজে বগুড়ার ১৪ দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ