Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মার্কেন্টাইল ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০১৭ গতকাল ঢাকার একটি হোটেলে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ১১৯টি শাখার ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা এ সম্মেলনে অংশ নেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান শহিদুল আহসান। এতে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান।
সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মো: আনোয়ারুল হক ও এ কে এম সাহিদ রেজা; নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সেলিম; পরিচালক আকরাম হোসেন (হুমায়ুন) ও এ এস এম ফিরোজ আলম; উদ্যোক্তা মো: নাসিরউদ্দিন চৌধুরী; সম্মানিত শেয়ারহোল্ডার এম এ খান বেলাল। এছাড়াও ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো: কামরুল ইসলাম চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান ও জিডবিøউএম মোর্তজাসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সম্মেলনে গত বছরে ব্যাংকের অর্জন এবং সার্বিক কার্যক্রমের পর্যালোচনা করা হয় এবং ২০১৭ সালের কাক্সিক্ষত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য শাখা ব্যবস্থাপকদের দিকনির্দেশনা দেয়া হয়। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কেন্টাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ