Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সন্ত্রাসীর ঢেলে দেয়া গরম তেলে ঝলসে গেছে জিলাপি বিক্রেতার শরীর

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৭, ১২:৪৩ এএম

বগুড়া অফিস : সন্ত্রাসীর ঢেলে দেয়া গরম তেলে ঝলসে গেল জিলাপি বিক্রেতা ইমরানের শরীর। ঝলসানো শরীর নিয়ে সে এখন বগুড়ার শহীদ জিয়া মেডিক্যালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পরপরই পুলিশ তেল নিক্ষেপকারী আমিনুরকে আটক করেছে।
ঘটনার বিবরণ দিয়ে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গতকাল শুক্রবার বিকেলে বগুড়া শহরের সেউজগাড়ি এলাকায় চলমান একটি ওয়াজ মাহফিলের পাশে জিলাপি ভেজে বিক্রি করছিলেন ইমরান নামের এক ব্যবসায়ী যুবক (২৮)। এ সময় সেখানে অজ্ঞাতকারণে আমিনুর নামে এক সন্ত্রাসী জিলাপি বিক্রেতার সাথে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে। একপর্যায়ে স্রেফ নিজের বাহাদুরি জাহির করতেই আমিনুর জিলাপি ভাজার জন্য প্রস্তত গরম তেলের কড়াই নিজের হাতে তুলে নিয়ে সেটা ইমরানের গায়ে ঢেলে দিলে ইমরানের পুরো শরীর ঝলসে যায়। ঘটনার পর পরই ঘটনাস্থলে উপস্থিত লোকজন ইমরানকে উদ্ধার করে শহীদ জিয়া মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করে দেয়। ইমরানের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে ।
এ সময় পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় সন্ত্রাসী আমিনুরকে আটক করেছে। তবে একটি প্রভাবশালী মহল আমিনুরকে থানা থেকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ