Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নান্দাইলে এসএসসি পরীক্ষায় প্রশ্ন সেট পরিবর্তনের প্রতিবাদে সড়ক অবরোধ

প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : চলতি এসএসসি পরীক্ষায় ময়মনসিংহের নান্দাইল উপজেলায় গত ১৮ ফেব্রæয়ারির রসায়ন, ব্যবসায় উদ্যোগ, পৌরনীতি ও নাগরিকতা বিষয়সমূহের পরীক্ষা ‘ক’ সেটের পরিবর্তে ‘খ’ সেটে পরীক্ষা নেয়ার প্রতিবাদে গতকাল রোববার বিক্ষুব্ধ পরীক্ষার্থীরা ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে নান্দাইল থানার সম্মুখে সকালে সড়ক অবরোধ করে সব ধরনের যান চলাচল বন্ধ করে দেয়। প্রশাসনের আশু ব্যবস্থা গ্রহণের আশ্বাসের প্রেক্ষিতে পরীক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। কেন্দ্র সচিব চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নাজির উদ্দিন স্বীকার করে লিখিত বক্তব্য দিয়েছেন ও ক্ষমা প্রার্থনা করে বলেন, অনিচ্ছাকৃত ভুলের কারণে সেট পরিবর্তন করে পরীক্ষা নেয়া হয়েছে।
এদিকে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় থেকে গত ১৮ ফেব্রæয়ারি পরীক্ষা নিয়ন্ত্রক মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকা, বরাবরে ১৬৯৭ জন পরীক্ষার্থীর খাতা যথাযথ মূল্যায়নের স্বার্থে বিশেষ বাহক (কেন্দ্র সচিব)-এর মাধ্যমে প্রেরণ করেন। এদিকে বিষয়টি নিয়ে পরীক্ষার্থীদের মধ্যে কেন্দ্র সচিবের বিরুদ্ধে ক্ষোভ বিরাজ করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নান্দাইলে এসএসসি পরীক্ষায় প্রশ্ন সেট পরিবর্তনের প্রতিবাদে সড়ক অবরোধ
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ